শনিবার, মে ২৮, ২০ ২২
তিতাস(কুমিল্লা)প্রতিনিধি::
৬ মে ২০ ২২
৬:২৬ অপরাহ্ণ

তিতাসে মোহনপুর গোল্ডকাপ ফাইনাল ক্রিকেট টূর্ণামেন্ট অনুষ্ঠিত

কুমিল্লার তিতাসে মোহনপুর গোল্ডকাপ ফাইনাল ক্রিকেট টূর্ণামেন্ট অনুষ্ঠিত হয়েছে।মোহনপুর যুব সমাজের আয়োজনে ফাইনাল খেলায় অংশগ্রহণ করে সাতানী ইউনিয়ন বনাম মজিদপুর ইউনিয়ন।এতে মজিদপুর ইউনিয়ন চ্যাম্পিয়ান হওয়ার গৌরব লাভ করে।

গত বুধবার দুপুরে মোহনপুর খেলার মাঠে আয়োজিত খেলায় প্রধান অতিথি কুমিল্লা ২ আসনের এমপি সেলিমা আহমাদ মেরী খেলার শুভ উদ্বোধন করেন।তিনি ভিডিও কনফারেন্সের মাধ্যমে বলেন, মাদক থেকে দূরে থাকার সুন্দর পথ হলো খেলাধূলা।খেলাধূলার যে কোন আয়োজনে তিনি সহযোগিতার হাত প্রশস্ত করবেন বলে জানান।

কুমিল্লা উত্তর জেলা আ.লীগের অন্যতম সদস্য ও তিতাস উপজেলা আ.লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শেখ ফরিদ প্রধানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, তিতাস উপজেলা আ.লীগের সিনিয়র সহ সভাপতি মুন্সি মুজিবুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক হাজী মো. নাসির উদ্দিন, তিতাস উপজেলা যুবলীগের আহ্বায়ক ও কড়িকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.সাইফুল আলম মুরাদ,মজিদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম সরকার, তিতাস উপজেলা আ.লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক মো.মোসলেম মিয়া সরকার, সফটওয়্যার ইঞ্জিনিয়ার ইব্রাহিম খলিল,বিশিষ্ট ব্যবসায়ী দেলোয়ার হোসেন,আশরাফুল আলম, মনির হোসেন, তিতাস উপজেলা ছাত্রলীগের সভাপতি একেএম কামরুল হাসান তুষার, সাধারণ সম্পাদক খাইরুল খন্দকার রুবেল, সাংগঠনিক সম্পাদক সাজ্জাদ সরকার,যুগ্ম -সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম,তিতাস উপজেলা শ্রমিকলীগের একাংশের সাধারণ সম্পাদক মো. আল আমিন, তিতাস উপজেলা মৎস্যজীবী লীগের আহ্বায়ক আবু সায়েম, তিতাস উপজেলা যুবলীগ নেতা জামাল মিয়া, কলাকান্দি ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি শফিকুল ইসলাম,ওয়াহিদ মেম্বার, আনোয়ার হোসেন,জাকির হোসেন ও সাবেক মহিলা মেম্বার হোসনেয়ারা প্রমূখ। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন তিতাস উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো.মোকবুল মাহমুদ প্রধান এবং সঞ্চালনায় ছিলেন বিশিষ্ট ধারাভাষ্যকার মো. মনির হোসেন মাষ্টার।খেলায় দর্শক ছিলো চোখে পড়ার মতো। সবশেষে বিজয়ী দলের ম্যানেজার রুহুল আমিনের হাতে ট্রফি তুলে দেন উপস্থিত অতিথিবৃন্দ।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ