রবিবার, জুলাই ৩, ২০ ২২
বিজ্ঞপ্তি
৮ জুন ২০ ২২
৩:২৪ অপরাহ্ণ

বিবি আন্তঃ অফিস ফুটবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন সিলেট অফিস দলকে সংবর্ধনা প্রদান

বাংলাদেশ ব্যাংক আন্তঃ অফিস ফুটবল প্রতিযোগিতা ২০২২ এ চ্যাম্পিয়ন সিলেট অফিস দলের খেলোয়াড় কর্মকর্তারা গতকাল (৭জুন) রাজশাহী হতে ঢাকা হয়ে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌছালে তাঁদেরকে বরণ করা হয়।

বাংলাদেশ ব্যাংক সিলেট অফিসের টীম ম্যানেজার অতিরিক্ত পরিচালক মোঃ সাইফুল আলম, ক্লাব সভাপতি পরেশ চন্দ্র দেবনাথ, সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম খন্দকার, অধিনায়ক ফাহিম মিয়ার নেতৃত্বে চ্যাম্পিয়ন সিলেট টীমের খেলোয়াড়, কর্মকর্তারা সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমাবন্দরে পৌঁছালে তাঁদের ফুলেল শুভেচছা জানান বাংলাদেশ ব্যাংকের অতিরিক্ত পরিচালক অফিসার্স ওয়েলফেয়ার কাউন্সিলের সভাপতি মোঃ জাবেদ আহমদ ও সম্পাদক রাজেশ্বর ভট্টাচার্য্য। সোনালী ব্যাংক লিঃ এর বিমানবন্দর শাখার ম্যানেজার এসময় উপস্থিত থেকে সার্বিক সহযোগিতা করেন।

পরে চ্যাম্পিয়ন টীমের সদস্যদের গাড়িতে করে বাংলাদেশ ব্যাংক চত্বরে নিয়ে পৌঁছালে কর্মকর্তা কর্মচারীরা গেট থেকে তাঁদের বরণ করেন। পরে ব্যাংকের সম্মেলন কক্ষে ব্যাংক কর্তৃপক্ষের পক্ষ হতে চ্যাম্পিয়ন টীমের সকল সদস্যকে ফুলের মালা গলায় পরিয়ে দেন বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক মোহাম্মদ মামুনুল হক।

এসময় পরিচালক রূপ রতন পাইন, মোঃ কাওছার মতিন, খালেদ আহমদ, অতিরিক্ত পরিচালকগণসহ বিপুল সংখ্যক কর্মকর্তা কর্মচারী উপস্থিত ছিলেন। অফিসার্স ওয়েলফেয়ার কাউন্সিল সভাপতি জাবেদ আহমদ ও সম্পাদক রাজেশ্বর ভট্টাচার্য্য পরিচালনায় বক্তব্য রাখেন টীম ম্যানেজার মোঃ সাইফুল আলম, ক্লাব সভাপতি পরেশ চন্দ্র দেবনাথ ও সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম খন্দকার, অধিনায়ক মোঃ ফাহিম মিয়া।

নির্বাহী পরিচালক মোহাম্মদ মামুনুল হক প্রথমবারের মতো আন্তঃ অফিস ফুটবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন ট্রফি অর্জন করায় সিলেট অফিস দলের সকল সদস্যদের আন্তরিক ধন্যবাদ জানান। তিনি সিলেট অফিস দলের এ বিজয়কে অনন্য অর্জন উল্লেখ করে বলেন সকলকে নিয়ে বড়ো পরিসরে টীম সিলেট কে সংবর্ধনা জানানো হবে। পরে সকলকে মিষ্টিমুখ করানো হয়। সংবর্ধিতরা তাঁদের বক্তব্যে বিমানবন্দর, ব্যাংক গেটে ও সম্মেলন কক্ষে টীম সদস্যদের সম্মান জানানোর জন্য নির্বাহী পরিচালক মোহাম্মদ মামুনুল হক, কাউন্সিল সভাপতি সম্পাদকসহ সকলের প্রতি কৃতজ্ঞতা জানান।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ