শনিবার, ফেব্রুয়ারী ২৪, ২০ ২৪
অসীম কুমার বৈষ্ণব, সিকৃবি::
২১ মার্চ ২০ ২৩
৭:৫৭ অপরাহ্ণ

সিকৃবি 'র জমজমাট আন্ত:হল ক্রিকেট ও টেবিল টেনিসের পুরষ্কার বিতরণ

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে ( সিকৃবি) আন্ত হল ক্রিকেট ও টেবিল টেনিস প্রতিযোগিতার পর্দা নেমেছে আজ। ক্রিকেটে চ্যাম্পিয়ন আব্দুস সামাদ আজাদ হল ও টেবিল টেনিসে চ্যাম্পিয়ন সুহাসিনী দাস হল।

মঙ্গলবার (২১ মার্চ) সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে দুপুর তিনটায় ক্রিকেটের ফাইনাল খেলায় মুখোমুখি হয় আব্দুস সামাদ আজাদ হল ও হযরত শাহপরাণ (র.) হল। এর আগে ১৮ মার্চ টেবিল টেনিসে শেখ ফজিলাতুন্নেছা মুজিব হল ও সুহাসিনী দাস হল মুখোমুখি হয়।


পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডাঃ মোঃ জামাল উদ্দিন ভূঞা। এছাড়াও শরীরচর্চা শিক্ষা বিভাগের উপপরিচালক মো. নাজমুল হুদার সঞ্চালনায় ও মৎস্য স্বাস্থ্য ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক ড. এমএম মাহবুব আলম সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন প্রভোস্ট কাউন্সিলের আহ্বায়ক অধ্যাপক ড. শরিফুন্নেছা মুনমুন, ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক অধ্যাপক ড. মোস্তফা সামসুজ্জামান, প্রক্টর অধ্যাপক ড. মো. মনিরুল ইসলাম সোহাগ, আব্দুস সামাদ আজাদ হলের প্রভোস্ট, হযরত শাহপরাণ (রহ.) হলের প্রভোস্ট, শরীরচর্চা শিক্ষা বিভাগের পরিচালক মো. ছানোয়ার হোসেন মিয়া, ছাত্রলীগের সভাপতি মো: আশিকুর রহমান আশিক, সাধারণ সম্পাদক মো. এমাদুল হোসেন সহ অন্যান্য নেতাকর্মী ও শিক্ষার্থীবৃন্দ।

পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিকৃবি উপাচার্য বলেন, খেলাধুলা সবসময়ই সুস্বাস্থের জন্য উপকারি। খেলাধুলায় যারা মানষিক চাপ সামলাতে পারে তারাই জয়ী হয়। এছাড়াও আবাসিক শিক্ষার্থীদের জন্য ইনডোর গেমস আয়োজনের ঘোষণা দিয়ে উপাচার্য বলেন, খুব শীঘ্রই ইনডোর গেমস শুরুর উদ্যোগ নেওয়া হবে।

ক্রিকেটে চ্যাম্পিয়ন দলের অধিনায়ক মো. সজিব বলেন, সুষ্ঠুভাবে খেলা শেষ হয়েছে। শুরু থেকেই চ্যাম্পিয়ন হওয়ার জন্যই মাঠে নেমেছি। অবশেষে আমরা চ্যাম্পিয়ন হয়েছি। ক্রিকেটে টান টান উত্তেজনার ফাইনাল খেলায় ১১৭ রান তাড়া করে শেষ বলে ছক্কার মাধ্যমে জয় নিজেদের করে নেয় আব্দুস সামাদ আজাদ হল। ফাইনাল ম্যাচ জেতানোয় গুরুত্বপূর্ণ ভূমিকার জন্য ফাইনালের সেরা খেলোয়াড় নির্বাচিত হয় আব্দুস সামাদ আজাদ হলের আমীর হোসেন এবং টুর্নামেণ্ট জুড়ে ভালো খেলায় সেরা খেলোয়াড় নির্বাচিত হয় হযরত শাহপরাণ (রহ.) হলের সোহান মিয়া।

এর আগে বিশ্ববিদ্যালয়ের শরীরচর্চা শিক্ষা বিভাগের আয়োজনে গত ১৪ মার্চ ক্রিকেটের উদ্বোধনী খেলায় মুখোমুখি হয় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল ও আব্দুস সামাদ আজাদ হল এবং ১৮ মার্চ টেবিল টেনিসে মুখোমুখি হয় শেখ ফজিলাতুন্নেছা মুজিব হল ও সুহাসিনী দাস হল।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ