শনিবার, মে ২৮, ২০ ২২
অসীম কুমার বৈষ্ণব, সিকৃবি ::
১৭ মার্চ ২০ ২২
১২:৩২ অপরাহ্ণ

সিকৃবিতে ফিসারীজ সুপার লিগের পঞ্চম আসর শুরু

শুরু হলো ফিসারীজ সুপার লিগের জাঁকজমক পঞ্চম আসর। সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে ( সিকৃবি) মাৎস্যবিজ্ঞান অনুষদের দশম ব্যাচের আয়োজনে ৫ টি ব্যাচ নিয়ে শুরু হয়েছে ফিসারীজ সুপার লিগ। বুধবার ( ১৬ মার্চ) বিকাল ৪ টায় সিকৃবি কেন্দ্রীয় মাঠে প্রধান অতিথি হিসেবে সুপার লিগের উদ্বোধন করেন মাৎস্যবিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মৃত্যুঞ্জয় কুন্ডু।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন গনতান্ত্রিক শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক ও সহযোগী অধ্যাপক ড. এম এম মাহবুব আলম। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন ` সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে মাৎস্যবিজ্ঞান অনুষদ এক অনন্য উদ্ভাবনার অধিকারী। বিভিন্ন টুর্নামেন্ট আয়োজনসহ ক্রীড়া, সংস্কৃতির অনেক কিছু শুরু হয় মাৎস্যবিজ্ঞান অনুষদ দিয়েই। ভবিষ্যতেও এ ধারা অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

বিশেষ অতিথির বক্তব্যে ড. এম এম মাহবুব আলম বলেন ` পড়াশোনার পাশাপাশি ছেলেদের শারীরিক ও মানসিক প্রশান্তির জন্য খেলাধুলার প্রয়োজনীয়তা অপরিসীম। আয়োজকদের ধন্যবাদ জানিয়ে সুস্থ ও সুন্দর খেলার প্রত্যাশা করেন তিনি। উল্লেখ্য, উদ্বোধনী ম্যাচে স্নাতক মেগালোডনকে ২-০ গোলে পরাজিত করে সুপার লিগের শুভ সূচনা করে স্নাতকোত্তর গোল্ড ফিশ।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ