সোমবার, জুলাই ২২, ২০ ২৪
বিজ্ঞপ্তি
২ আগস্ট ২০ ২৩
৯:৪৮ অপরাহ্ণ

খেলাধূলা শারিরিক সুস্থতার পাশাপাশি মানসিক শক্তির বিকাশ ঘটায়: সিলেট জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মস্তাক আহমদ পলাশ
বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট পুরস্কার বিতরণ

সিলেট জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আলহাজ্ব মস্তাক আহমদ পলাশ বলেছেন, খেলাধূলা শারিরিক সুস্থতার পাশাপাশি মানসিক শক্তির বিকাশ ঘটায় । তাই শিশুদের খেলাধূলার প্রতি উৎসাহী করে তুলতে হবে।

প্রধানমন্ত্রী শিশুদের মেধার বিকাশ শারিরিক সুস্থতার জন্য দেশের ক্রীড়াক্ষেত্রের উন্নয়নে গুরুত্বপূর্ণ অবদান রাখছেন। আমাদের সবাইকে কানাইঘাটের ক্রীড়াঙ্গনকে এগিয়ে নিতে যার যার অবস্থান থেকে কাজ করতে হবে। কানাইঘাট সরকারী কলেজ মাঠে বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টূর্নামেন্ট ও বঙ্গমাতা শেখ ফজিলাতুনন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল ম্যাচের পুরস্কার বিতরণী অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন ।

গত সোমবার উপজেলা শিক্ষা কর্মকর্তা গোপাল সূত্রধর এর সভাপতিত্বে ও সহকারী শিক্ষক হারুন আহমদ ও আজির উদ্দিন এর যৌথ পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কানাইঘাট উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাসুক আহমদ,কানাইঘাট শিক্ষক সমিতির সভাপতি মাস্টার আব্দুল লতিফ,সাধারণ সম্পাদক ইকবাল আহমদ সহ বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষক,সহকারী শিক্ষকবৃন্দ।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ