সোমবার, জুলাই ২২, ২০ ২৪
ড্রীম সিলেট ডেস্ক
১৭ মার্চ ২০ ২০
৮:৫১ পূর্বাহ্ণ

ডিজিটাল ডিভাইসে শাবির কর্মকর্তা-কর্মচারীদের পর্যবেক্ষণ পদ্ধতি চালু

শাবি প্রতিনিধি:: ডিজিটাল ডিভাইসে কর্মকর্তা-কর্মচারীদের উপস্থিতি নিশ্চিত করতে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে পর্যবেক্ষণ ‘ডিজিটাল অ্যাটেন্ডেন্স’ পদ্ধতি চালু করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

সোমবার (৩ মার্চ) সকালে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবন-২ এর সম্মেলন কক্ষে এ পদ্ধতির উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ। এ সময় তিনি উপস্থিত কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে ডিভাইস সংয্ক্তু ডিজিটাল আইডি কার্ড বিতরণ করেন। 

অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে কাজ করছেন। তার সেই স্বপ্নের সহযোগী হিসেবে আমরাও কাজ করে যাচ্ছি। দেশের সর্বপ্রথম বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হিসেবে সময়ের প্রয়োজনে কর্মকর্তা-কর্মচারীদের জন্য এ ডিজিটাল উপস্থিতি চালু খুবই কার্যকরী উদ্যোগ। এতে করে সবকিছু শৃঙ্খলার মধ্যে চলে আসবে। 

উপাচার্য আরো বলেন, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীদের জন্য খুব দ্রুতই ডিজিটাল উপস্থিতি প্রক্রিয়া চালু করা হবে। এ নিয়ে আমাদের কাজ চলছে। আশাকরি খুব দ্রুতই শিক্ষক ও শিক্ষার্থীরাও এ প্রক্রিয়ার আওতায় চলে আসবে। 

রেজিস্ট্রার মোহাম্মদ ইশফাকুল হোসেনের সঞ্চালনায় কার্ড বিতরণকালে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আনোয়ারুল ইসলাম, সিন্ডিকেট সদস্য অধ্যাপক ড. মোহাম্মদ মস্তাবুর রহমান প্রমুখ।
 

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ