মঙ্গলবার, জানুয়ারী ৩১, ২০ ২৩
ফারুক আহমেদ,ধর্মপাশা::
১৭ জানুয়ারী ২০ ২৩
১২:১৯ পূর্বাহ্ণ

ধর্মপাশায় শীতকালীন ক্রিড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

৫১তম বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা শীতকালীন ক্রিড়া প্রতিযোগিতা উপলক্ষে সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলায় শীতকালীন ক্রিকেট, ব্যাডমিন্টন, অ্যাথলেটিক্স ক্রিড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৬জানুয়ারি) সকাল ১০টার দিকে উপজেলার বাদশাগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় খেলার মাঠে এই প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস এই প্রতিযোগিতার আয়োজন করে।

উপজেলা স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রিড়া সমিতির সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোজাম্মেল হোসেন রোকনের সভাপতিত্বে ও বাদশাগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক শফিক আহমেদের সঞ্চালনায় এতে প্রধান অতিথির বক্তব্য শেষে এই অনুষ্ঠান উদ্বোধন করেন, সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তার অতিরিক্ত দায়িত্বে থাকা উপজেলা সহকারি কমিশনার (ভূমি) অলিদুজ্জামান, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ মাহবুবুল কবির, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শামীম আহমেদ বিলকিস, উপজেলা একাডেমিক সুপারভাইজার জাহাঙ্গীর হোসেন মোহাম্মদ ফারুক, প্রতিযোগিতা পরিচালনা কমিটির আহবায়ক বাদশাগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক (শরীর চর্চা) আব্দুর রাজ্জাক, ডা. রফিক চৌধুরী উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষ ফারুক আহমেদ।

এছাড়াও উপস্থিত ছিলেন, প্রতিযোগিতায় অংশগ্রহণকারী অন্যান্য বিদ্যালয়ের প্রধান শিক্ষক, সকল সহকারি শিক্ষক, শিক্ষিকা (শরীর চর্চা) ও শিক্ষার্থীসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, স্থানীয় দলীয় নেতৃবৃন্দ ও স্থানীয় এলাকাবাসী।

অনুষ্ঠান শেষে সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ মাহবুবুল কবির, উপজেলা একাডেমিক সুপারভাইজার জাহাঙ্গীর হোসেন মোহাম্মদ ফারুকসহ বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারি শিক্ষকগণ বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ