সোমবার, জুলাই ২২, ২০ ২৪
ধর্মপাশা প্রতিনিধি::
১০ সেপ্টেম্বর ২০ ২৩
৫:২৭ অপরাহ্ণ

ধর্মপাশায় ভারতীয় চিনিসহ আটক-২

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলায় অবৈধভাবে ভারতীয় চিনি পাচারকালে চিনিসহ দুইজনকে আটক করেছে ধর্মপাশা থানা পুলিশ। এসময় অবৈধভাবে চিনি পাচার কাজে ব্যবহৃত একটি হ্যান্ডট্রলি জব্দ করা হয়। আটক কৃতরা হলো ধর্মপাশা উপজেলার সেলবরষ ইউনিয়নের মাটিকাটা গ্রামের বাসিন্দা মোহাম্মদ আলী ও পাইকুরাটি ইউনিয়নের রাজপুর গ্রামের বাসিন্দা মোঃ সুলতান মিয়া।

ধর্মপাশা থানা পুলিশ সুত্রে জানা যায়, ধর্মপাশা সার্কেলের সহকারি পুলিশ সুপার আলী ফরিদ আহমদ এর নেতৃত্বে এসআই মোঃ আব্দুস সবুর ও এএসআই মোঃ ইমরান আহমেদ গত (৯সেপ্টেম্বর) শনিবার রাত সাড়ে ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে বাদশাগঞ্জ বাজার থেকে হ্যান্ডট্রলিতে করে ২৮ বস্তা ভারতীয় চিনি অবৈধভাবে ধর্মপাশার উপর দিয়ে অন্যত্র পাচারকালে পাচারকৃত চিনি সহ ধর্মপাশা সোনালী ব্যাংকের সামনে থেকে ওই দুইজনকে আটক করে।

পরে তাদের সাথে হ্যান্ডট্রলিতে থাকা ২৮ বস্তা চিনি জব্দ করা হয়। ২৮ বস্তা চিনির মধ্যে ২৫ বস্তা ৫০ কেজি করে ও ৩ বস্তা ২৫ কেজি করে মোট এক হাজার ৩২৫ কেজি চিনি রয়েছে। যার বাজার মূল্য আনুমানিক এক লাখ ৫৯ হাজার টাকা এবং হ্যান্ডট্রলির আনুমানিক মূল্য এক লাখ টাকা।

ধর্মপাশা থানার এসআই মোঃ আব্দুস সবুর বলেন, ভারতীয় চিনি অবৈধভাবে সরকারি রাজস্ব (শুল্ক মূল্য) ফাঁকি দিয়ে বাংলাদেশে এনে বিক্রি করার উদ্দেশ্য নিজ হেফাজতে রাখার অপরাধে আটককৃতদের বিরুদ্ধে বিশেষ আইনে মামলা করা হয়েছে।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ