মঙ্গলবার, জানুয়ারী ৩১, ২০ ২৩
দক্ষিণ সুরমা সুরমা প্রতিনিধি::
২০ জানুয়ারী ২০ ২৩
৪:৩৩ অপরাহ্ণ

দক্ষিণ সুরমার সিলামে মাঠি বোঝাই ট্রাকের অটোরিকশা সিএনজির সংঘর্ষ নিহত ৩

সিলেটের দক্ষিণ সুরমার সিলাম ইউনিয়নে সড়ক দুর্ঘটনায় দুই জনের মৃত্যু হয়েছে। শুক্রবার (২০ জানুয়ারি) বিকাল ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম জানান, দুর্ঘটনায় বাবলু মিয়া নামের একজন সিএনজি চালক নিহত হয়েছেন নিশ্চিত করেন বাকী একজনের পরিচয় জানা যায়নি।

স্হানীয় সূত্রে জানা যায়, সিলেটের দক্ষিন সুরমার সুলতানপুর-গহরপুর রোডের সিলাম ইউনিয়নের বটেরতলা এলাকায় সিএনজিচালিত অটোরিকশা সিলেট থেকে গহরপুর যাওয়ার পথে বিপরীথমুখী জমিন থেকে সড়কে ওঠার সময় মাঠি বোঝাই ট্রাকের ধাক্কা দেয়। এতে অটোরিকশার চালকসহ একজন সিএনজি অটোরিকশা নিহত হন।

সিএনজিচালিত অটোরিকশাটিতে নারী শিশুসহ মোট ছয় জন ছিলেন। বাকিদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায তাদের সিলেট এম.এ.জি. ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে চিকিৎসাধীন অবস্থায় আরেক জনের মৃ্ত্যু হয়।

পথচারী সূত্রে জানা যায়, এই সড়ক দিয়ে শীতকালীন সময়ে পতিত জমি থেকে ট্রাকে করে মাটি বহন করে বিক্রি করা হচ্ছে বসতবাড়ির মালিকদের কাছে। যার ফলে এক দিকে পরিবেশের ক্ষতি হচ্চে ও প্রতিনিয়িত ছোট খাটো দুর্ঘটনার শিকার হচ্চে যানবাহন ও পথচারীরা।

দক্ষিণ সুরমা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাখন চন্দ সূএধর জানান বলেন, আমরা মাঠি বোঝাই ট্রাকে অভিযান দিবো।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ