শনিবার, এপ্রিল ২০ , ২০ ২৪
স্টাফ রিপোর্টার::
১৬ ডিসেম্বর ২০ ২৩
১১:২৫ পূর্বাহ্ণ

যুক্তরাজ্য প্রবাসী বিএনপি কর্মী আব্দুস সামাদের বাড়িতে পুলিশের অভিযান

স্টাফ রিপোর্টার:: বালাগঞ্জ উপজেলার দেওয়ানবাজার ইউনিয়নের শিওরখাল বড়জমাত গ্রামের যুক্তরাজ্য প্রবাসী ইউনিয়ন বিএনপির সাবেক সদস্য আব্দুস সামাদের বাড়িতে অভিযান চালিয়েছে বালাগঞ্জ থানা পুলিশ।

এসময় আব্দুস সামাদকে না পেয়ে তার পরিবারের লোকজনের সাথে খারাপ আচরণের অভিযোগ উঠেছে পুলিশের বিরুদ্ধে।

গতকাল শুক্রবার রাত ১১ টার দিকে এ ঘটনা ঘটে। জানা যায়, শিওরখাল বড়জমাত গ্রামের মৃত আব্দুর রহিমের পুত্র যুক্তরাজ্য প্রবাসী দেওয়ানবাজার ইউনিয়ন বিএনপির সাবেক সদস্য আব্দুস সামাদের সন্ধানে তাদের বাড়িতে যায় বালাগঞ্জ থানার একদল পুলিশ। তবে আব্দুস সামাদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা থাকায় তাকে গ্রেফতার করতে অভিযান চালানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

এ বিষয়ে সামাদের মা জবা বেগম অভিযোগ করে বলেন শুক্রবার রাত ১১ টার দিকে একদল পুলিশ আমাদের বাড়িতে এসে সামাদকে খুজতে থাকে এবং দরজা খুলে দিতে বলে।

পরক্ষণে আমি দরজা খুলে দিলে পুলিশ ঘরে প্রবেশ করে সামাদ কোথায় জানতে চায়। উত্তরে আমি বলি, সামাদ বাংলাদেশে নেই। সে এখন লন্ডনে থাকে। এরপর আমি জিজ্ঞেস করি কেন সামাদকে খুঁজছেন তারা। তখন পুলিশ জানায় সামাদের নামে মামলা রয়েছে এবং আরো মামলা হবে।

এছাড়া কোর্ট থেকে ওয়ারেন্ট জারি হয়েছে সামাদের বিরুদ্দে। আব্দুস সামাদের মা আরো অভিযোগ করে বলেন, পুলিশ সামাদকে না পেয়ে তাদের সাথে খারাপ আচরণ করে এবং ভয়ভীতি দেখায়। এতে চরম নিরাপত্তাহীনতায় ভোগছে সামাদের পরিবার।

এ ব্যাপারে জানতে চাইলে বালাগঞ্জ থানার সেকেন্ড অফিসার এসআই রমা কান্ত বলেন, আব্দুস সামাদের বিরুদ্ধে মামলা রয়েছে এবং গ্রেফতারী পরোয়ানা জারী হয়েছে। তাই পুলিশ তাকে গ্রেফতার করতে গিয়েছিল। পরিবারের লোকজনের সাথে খারাপ আচরণের অভিযোগ সত্য নয় বলে জানান তিনি।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ