সোমবার, জুলাই ২২, ২০ ২৪
বিজ্ঞপ্তি::
৬ জুলাই ২০ ২৪
৫:৫১ অপরাহ্ণ

বন্যার্তমানুষের পাশে না দাড়িয়ে টাকা লুট করে বিদেশ পালাচ্ছে সরকারের লোকজন: সাবেক মেয়র আরিফ

সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা আরিফুল হক চৌধুরী বলেছেন, দুই মাসের মধ্যে ৩দফা বন্যায় আক্রান্ত সিলেটের জনপদ। প্রতিবছর একবার বন্যা হলেও এবার তিনবার বন্যা হয়েছে। সাধারণ মানুষের ব্যাপক জানমালের ক্ষতি হয়েছে।

বন্যা কবলিত এলাকার মানুষের পাশে দাড়ানোর জন্য বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে সিলেটে বিএনপির নেতাকর্মীরা সাধ্যমত বন্যা আক্রান্ত মানুষের পাশে দাড়াচ্ছেন। আমাকেও নির্দেশনা দিয়েছেন সিলেটের মানুষের পাশে দাড়ানোর জন্য।

তিনি বলেন, অন্যদিকে সরকারের লোকেরা দেশের টাকা লোট করে বিদেশ পালাচ্ছে, এই হচ্ছে বিনা ভোটে অনির্বাচিত বর্তমান সরকারের অবস্থা। তারা মানুষের পাশে না দাড়িয়ে লোটতন্ত্রে ব্যস্থ। তিনি বলেন, সিলেটের বিভিন্ন অঞ্চলে প্রাকৃতিক সম্পদে ভরপুর, যা দিয়ে সিলেটের উন্নয়ন ও দেশের উন্নয়নের কাজে লাগোনো যেতে পারতো। কিন্তু বিনা ভোটে অনিবার্চিত সরকার ভারতে স্বার্থে ব্যবহার করছে না। যার কারণে সিলেটের বিভিন্ন নদ-নদীর ধারা পরিবর্তন করছে, পাশাপাশি অপরিকল্পীত সড়ক নির্মান সিলেটকে বন্যায় বিপর্যস্ত করে রাখা হচ্ছে।

তিনি শনিবার সিলেটের জৈন্তারপুর দরবস্ত এলাকায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে বন্যার্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন। দরবস্ত ইউনিয়ন বিএনপির সভাপতি কুদরউল্লাহ এর সভাপতিত্বে ও দরবস্ত ইউনিয়নের চেয়ারম্যান বাহারুল আলম বাহারের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা বিএনপির সহ-সভাপতি মাহবুবুর রব চৌধুরী, যুগ্ম সম্পাদক ইসতিয়াক আহমদ সিদ্দিকী, সাংগঠনিক সম্পাদক শামীম আহমদ, জেলা বিএনপির উপদেষ্টা আব্দুস সবুর, জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক বাদশা মিয়া, সিলেট জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক আফজল হোসেন, ডা: শহিদুল ইসলাম শিপলু।

এসময় উপস্থিত ছিলেন স্থানীয় বিএনপি ও যুবদল,শ্রমীকদল, ছাত্রদল নেতা-আলতাফ হোসেন বিলাল, আব্দুর রকিব মেম্বার, মঈন উদ্দিন, আব্দুল্লাহ ইলিয়াছ, ময়নুল ইসলাম, নাজিম উদ্দিন, শরিফ উদ্দিন, সেলিম আহমদ, তোফায়েল, বদরুল আলম, তারেক, হেলাল, শাহরিয়ার, হারুন, শামীম, নাসির প্রমুখ।-বিজ্ঞপ্তি

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ