শনিবার, মে ২৮, ২০ ২২
জগন্নাথপুর প্রতিনিধি::
২৭ জানুয়ারী ২০ ২২
৯:৪২ অপরাহ্ণ

জগন্নাথপুরে সড়কে পিচ্চিল কাঁদামাটিতে দুর্ঘটনার আশঙ্কা

সুনামগঞ্জের জগন্নাথপুরে প্রধান সড়কে পিচ্চিল কাঁদা মাটির কারণে জীবনের ঝুঁকি নিয়ে যানবাহন চলাচল করছে। যে কোন সময় বড় ধরণের দুর্ঘটনার আশঙ্কা করছেন পথচারীরা। স্থানীয়রা জানান, গত কয়েক দিন ধরে জগন্নাথপুর-সুনামগঞ্জ সড়কের বিভিন্ন স্থানে ট্রাক্টর দিয়ে মাটি আনা-নেয়া হচ্ছে।

এ সময় ট্রাক্টর থেকে অল্প অল্প মাটি পাকা সড়কে পড়ে গিয়ে কাঁদা মাটিতে পরিণত হয়। এর মধ্যে ২৬ জানুয়ারি রাতে বৃষ্টিতে ভিজে এসব মাটি পিচ্চিল হয়ে যায়। যে কারণে ২৭ জানুয়ারি বৃহস্পতিবার এসব পিচ্চিল কাঁদামাটিতে গাড়ির চাকা ফসকে গিয়ে অনেক ছোট-বড় যানবাহন এলোপাতারি ভাবে চলাচল করলেও বড় ধরণের কোন দুর্ঘটনা ঘটেনি।

তবে যে কোন সময় বড় ধরণের দুর্ঘটনার আশঙ্কা করছেন স্থানীয় পথচারীরা। এর মধ্যে সব থেকে বেশি নাজুক অবস্থা হয়েছে নাদামপুর নামক স্থানে। এছাড়া পৌর শহরের হাবিবনগর এলাকা সহ আরো বিভিন্ন স্থানে এমন অবস্থা হয়েছে। তাই এসব কাঁদামাটি সরিয়ে নিতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহবান জানিয়েছেন ভূক্তভোগী জনতা। এ বিষয়ে সুনামগঞ্জ সড়ক ও জনপথ বিভাগের উপ-সহকারি প্রকৌশলী মুস্তাফিজুর রহমান জানান, অনাকাঙ্খিত দুর্ঘটনা এড়াতে সড়ক থেকে দ্রুত এসব কাঁদামাটি সরিয়ে নেয়ার ব্যবস্থা করা হচ্ছে।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ