শনিবার, অক্টোবর ১, ২০ ২২
ডেস্ক রিপোর্ট::
১৬ সেপ্টেম্বর ২০ ২২
৮:১৯ অপরাহ্ণ

সিলেট শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যান আর নেই

সিলেট শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যান, বিয়ানীবাজারের কৃতিসন্তান অধ্যাপক একেএম গোলাম কিবরিয়া তাপাদার আর নেই। শুক্রবার রাত পৌণে ৮ টায় সিলেট নগরীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল প্রায় ৬৪ বছর।

তিনি স্ত্রী, ভাই-বোন, পুত্রসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তাঁর মৃত্যু খবরে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। তিনি দীর্ঘদিন থেকে জটিল রোগে আক্রান্ত ছিলেন। অধ্যাপক কিবরিয়া সিলেট মহিলা কলেজের অধ্যক্ষ হিসেবে সরকারি চাকুরি থেকে অবসর গ্রহণ করেন।


অধ্যাপক গোলাম কিবরিয়া তাপাদার এর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মো. নাসির উদ্দিন খান, শিক্ষাবিদ আলী আহমদ ও মজির উদ্দিন আনসার, বিয়ানীবাজার সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ অধ্যাপক দ্বারকেশ চন্দ্র নাথ, সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কবির উদ্দিন, সিলেট রাজা জিসি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ আব্দুল মুমিত, দাসউরা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আতাউর রহমান, শিক্ষক ও সাংবাদিক খালেদ জাফরী, সাপ্তাহিক বিয়ানীবাজার বার্তা পত্রিকার সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের সদস্য ছাদেক আহমদ আজাদ। পৃথক শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবার পরিজনের প্রতি সমবেদনা জানান।-সূত্র: বিয়ানীবাজার বার্তা

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ