সোমবার, জুলাই ২২, ২০ ২৪
জগন্নাথপুর প্রতিনিধি::
৪ জুলাই ২০ ২৪
৭:৪৩ অপরাহ্ণ

জগন্নাথপুরে ওয়ার্ড পর্যায়ের উপনির্বাচনে প্রার্থীদের মনোনয়নপত্র দাখিল

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার ৩টি ইউনিয়নের ৫টি ওয়ার্ডে উপনির্বাচন আগামী ২৭ জুলাই অনুষ্ঠিত হবে।

নির্বাচনকে সামনে রেখে প্রার্থী ও ভোটারদের মধ্যে উৎসব বিরাজ করছে। ৫ ওয়ার্ডের উপনির্বাচনে মোট ১৩ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

জানাগেছে, উপজেলার পাটলি ইউনিয়নের ৫ ও ৮নং, সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নের ৪ ও ৭নং এবং পাইলগাঁও ইউনিয়নের ৩নং ওয়ার্ডের নির্বাচিত ইউপি সদস্যগণ স্থায়ীভাবে বিদেশ গমণ সহ বিভিন্ন কারণে অনুস্থিত থাকায় পদ শুণ্য ছিল।

শুণ্য পদে উপনির্বাচনের তফসিল ঘোষণা করেন নির্বাচন কমিশন। তফসিল অনুযায়ী মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ৪ জুলাই। ৫ জুলাই যাচাই-বাছাই।

১১ জুলাই প্রতীক বরাদ্দ ও ২৭ জুলাই নির্বাচন অনুষ্ঠিত হবে। এর মধ্যে ৪ জুলাই বৃহস্পতিবার মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখে জগন্নাথপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা মজিবুর রহমানের কাছে ৫ ওয়ার্ডে মোট ১৩ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

মনোনয়নপত্র দাখিলকারী ইউপি সদস্য প্রার্থীরা হলেন, সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডে সাবেক প্যানেল চেয়ারম্যান সৈয়দ লিলু মিয়া ও সৈয়দ নুর আলী।

একই ইউনিয়নের ৭নং ওয়ার্ডে চুরুক মিয়া ও রুনু মিয়া। পাটলি ইউনিয়নের ৫নং ওয়ার্ডে শাহ এখলাছুর রহমান রুমেল, জমির উদ্দিন ও জসিম উদ্দিন।

একই ইউনিয়নের ৮নং ওয়ার্ডে মিজানুর রহমান ও সুজন আহমদ। পাইলগাঁও ইউনিয়নের ৩নং ওয়ার্ডে জহুর আলী, আজাদ হোসেন, মো.শহীদ ও মনসুর আলী।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ