মঙ্গলবার, জানুয়ারী ৩১, ২০ ২৩
স্টাফ রিপোর্ট::
৫ নভেম্বর ২০ ২২
১০ :৫১ অপরাহ্ণ

মিশুর মৃত্যুতে ডা. দুলালের শোক

জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) সিলেট মহানগর শাখার সভাপতি মিশফাক আহমদ চৌধুরী মিশুর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের মহাসচিব ও বাংলাদেশ আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপ-কমিটির সদস্য ডা. ইহতেশামুল হক চৌধুরী দুলাল।

শনিবার (৫ নভেম্বর) গণমাধ্যমে প্রেরিত এক শোক বার্তায় ডা. দুলাল বলেন- অত্যন্ত সদালাপী, আপাদমস্তক ভদ্রলোক, সদা হাস্যজ্জল প্রগতিশীল চিন্তা চেতনার অধিকারী সাদা মনের মানুষ মিশফাক আহমদ চৌধুরী মিশু মানুষের বিপদে-আপদে সহযোগীতার হাত বাড়িয়ে দিতেন।

দেশ ও জাতির বিভিন্ন ক্রান্তিলগ্নে বিশেষ করে বন্যা-দূর্যোগে, করোনা-মহামারিতে বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক আন্দোলন-সংগ্রামে তার ভূমিকা অসাধারণ ও অনুকরণীয়। সামাজিক ও রাজনৈতিক কর্মকান্ডের পাশাপাশি সাংষ্কৃতিক অঙ্গণেও ছিল মিশুর অবাধ পদচারণা।

ডা. ইহতেশামুল হক চৌধুরী দুলাল মিশফাক আহমদ চৌধুরী মিশুর বিদেহী আত্মার মাগফিরাত ও শোকাহত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন। উল্লেখ্য, মিশফাক আহমদ চৌধুরী মিশু শনিবার (৫ নভেম্বর) ভোরে মৃত্যুবরণ করেছেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ শিশু সন্তান, পরিবার-পরিজন, বন্ধু-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ