রবিবার, মার্চ ৩, ২০ ২৪
আকবর রেদওয়ান মনা,কোম্পানীগঞ্জ::
১০ ফেব্রুয়ারী ২০ ২৪
১১:২৫ অপরাহ্ণ

প্রাক্তন শিক্ষার্থীদের ভালোবাসায় সিক্ত পাঁচ শিক্ষক, মরণোত্তর সম্মাননা পেলেন চারজন

কোম্পানীগঞ্জ উপজেলার প্রত্যন্ত অঞ্চলে শিক্ষার আলো জ্বালিয়ে কর্মক্ষেত্র থেকে অবসর নেওয়া পাঁচ শিক্ষককে আনুষ্ঠানিকভাবে বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে।

একই অনুষ্ঠানে মরণোত্তর সম্মাননা দেওয়া হয়েছে চার শিক্ষককে।

শনিবার (১০ ফেব্রুয়ারী) সকাল ১১টায় ভাটরাই স্কুল অ্যান্ড কলেজ মাঠে প্রাক্তন ছাত্ররা এ অনুষ্ঠানের আয়োজন করে। বিদায়ী শিক্ষকরা হলেন- বাবু দীপক চন্দ্র সরকার, আব্দুল লতিফ, আব্দুল ওয়াহিদ, আব্দুল জব্বার ও আব্দুল করিম।

মরণোত্তর সম্মাননা পেলেন- সাবেক অধ্যক্ষ মরহুম আব্দুল হক, আব্দুল আজিজ, আব্দুল হান্নান ও শ্রী কুকিল চন্দ্র মোহন্ত। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী শামীম আহমদ। প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের উপ দপ্তর সম্পাদক মজির উদ্দিন।

সভাপতিত্ব করেন প্রাক্তন ছাত্র ও সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের পরিচালক মুজিবুর রহমান। যৌথভাবে সঞ্চালনায় ছিলেন প্রাক্তন ছাত্র মাস্টার নিজাম উদ্দিন, বাহার আহমেদ রুহেল ও ফারুকুজ্জামান রানা।

বক্তব্য দেন ও উপস্থিত ছিলেন প্রাক্তন ছাত্র ও সিলেটস্থ কোম্পানীগঞ্জ সমিতির সভাপতি মো: রফিকুল হক, প্রাক্তন ছাত্র অ্যাভোকেট বদরুল আলম, অ্যাডভোকেট কামাল হোসেন, বীর মুক্তিযোদ্ধা এসএম নাজিম উদ্দিন, কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবিদুর রহমান, প্রাক্তন ছাত্র ও কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল আলীম, সনজিত কুমার সিংহ, জসিম উদ্দিন আঙ্গুর, আনিছুর রহমান মেম্বার, শৈলেন চন্দ্র নাথ, আজিজুর রহমান জুয়েল, নান্টু রঞ্জন দে, অ্যাডভোকেট আব্দুল্লাহ আল হেলাল, বিদ্যালয় গভর্নিং বডির সদস্য আব্দুল আজিজ, বিজন সরকার, আতিকুর রহমান, গোলজার হোসেন, মঈন উদ্দিন মিলন, কিবরিয়া আহমদ, মোস্তাফিজুর রহমান, ফখরুল আলম, হানিফ মাহমুদ, সুজন মাহমুদ এমরান, সোহাগ শাহিন, বদরুল আমিন, শাকিল আহমদ, আমিন উদ্দিন, ফয়জুর রহমান, সোহেল আহমদ, আব্দুল খালিক, তানজিনা আক্তার, শাহেনা শিরিন শিলা, এমরান আহমদ, শবনম পারভীন, চয়ন রায়, রুহামা সামিয়া মীম, সুজন মিয়া, সত্যজিত মন্ডল, আব্দুল আজিজ। শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করে শিক্ষার্থী জামাল উদ্দিন ও মাহবুবুর রহমান। গীতা পাঠ করে মুক্তি রায়।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ