সোমবার, জুলাই ২২, ২০ ২৪
বিজ্ঞপ্তি:
২৩ জুন ২০ ২৪
৮:১৪ অপরাহ্ণ

খালিস নিয়তে দ্বীনের কাজে সফলতা আসে -মাহবুবুর রহমান ফরহাদ

বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় সভাপতি মো. মাহবুবুর রহমান ফরহাদ বলেন, তালামীযে ইসলামিয়া দ্বীনের তরে অনন্য এক কাফেলা, যারা দ্বীনের জন্য নিজেকে বিলিয়ে দিতে সর্বদা প্রস্তুত।

আল্লামা ফুলতলী (র.) এবং বহু বুযুর্গানে কিরামের এই কাফেলার জন্য দুআ রয়েছে। সংগঠনের সাবেক নেতৃবৃন্দের বহু ত্যাগের ফসল হিসেবে আজ এই পর্যায় এসেছে। আমরা তাঁদের দুজাহানের সফলতা কামনা করি। তিনি আরো বলেন, মুসলমানদের দুর্দিন চলছে।

ইসলাম বিদ্ধেষী ও ভ্রান্ত মতবাদের আগ্রাসণ বেড়েছে। আমাদেরকে তাদের মুকাবিলার জন্য নিজেকে যোগ্য করে গড়ে তুলতে হবে। আমাদের লড়াই হবে আদর্শের, নবীজির আদর্শ সমাজে তুলে ধরার মাধ্যমে দ্বীনের কাজ চালিয়ে যেতে হবে।

কাজ করতে হবে একনিষ্টতার সাথে। খালিস নিয়তে দ্বীনের কাজে সফলতা আসে। ইখলাসের সহিত চেষ্টা হবে আমাদের, সফলতা আল্লাহর হাতে। ২২ জুন’২৪, শনিবার, বাদ মাগরিব, সিলেটের অভিজাত হোটেলে বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া সিলেট মহানগর আয়োজিত ‘সাবেক নেতৃবৃন্দের সাথে মতবিনিময় ও ঈদ পুনর্মিলনী’ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

সিলেট মহানগরীর সভাপতি হুসাইন আহমদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আরিফ হোসাইন সামাদ এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন আনজুমানে আল ইসলাহ’র তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মাওলানা মুফতি বেলাল আহমদ, অফিস সম্পাদক মাওলানা মুহাম্মদ আতাউর রহমান, আনজুমানে আল ইসলাহ সিলেট মহানগরীর সাংগঠনিক সম্পাদক মাওলানা জিয়াউল ইসলাম মুহিত ও দক্ষিণ সুরমা উপজেলা ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান।

অনুষ্ঠানে সিলেট মহানগরীর সাবেক সভাপতিবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন মাওলানা হুমায়ূনুর রহমান লেখন, মাওলানা এনাম উদ্দিন আহমদ, জাহেদুর রহমান ও আতিকুর রহমান সাকের। নেতৃবৃন্দের মধ্যে আরও উপস্থিত ছিলেন সংগঠনের সিলেট মহানগরীর সাবেক সহ-সভাপতি শেখ শফি উদ্দিন, মারুফ আহমদ, মিনহাজুল ইসলাম নিয়াজি, সাবেক সাধারণ সম্পাদক মাওলানা আহমদ শরীফ, সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক রাকিবুর রহমান, সাবেক সহ তথ্য ও প্রযুক্তি সম্পাদক শেখ আবুল বাশার ও সাবেক সদস্য আব্দুল ওয়াদুদ রায়হান।

এসময় আরও উপস্থিত ছিলেন- সিলেট মহানগরীর সাংগঠনিক সম্পাদক মাহমুদুর রহমান, সহ সাংগঠনিক সম্পাদক এইচ কে এম নোমান, তোফায়েল শাহ, সহ প্রচার সম্পাদক ময়নুল ইসলাম মুন্না, নাজমুল হাসান রাসেল, কামরুল ইসলাম চৌধুরী, অর্থ সম্পাদক ইমাম উদ্দিন মানিক, সহ অফিস সম্পাদক আব্দুল মুনতাছির খান, সহ প্রশিক্ষণ সম্পাদক নাজমুল হাসান, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক আরকান খান মোহন, সহ শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক আবুল আহসান মোহাম্মদ ইয়াছিন, আব্দুল মাজিদ চৌধুরী, সিলেট সরকারি আলিয়া মাদ্রাসা শাখা সভাপতি আফজাল হোসেন, মদন মোহন কলেজ শাখা সাধারণ সম্পাদক আব্দুল মুনিম, দক্ষিণ সুরমা সরকারি কলেজ শাখা সভাপতি দুলাল আহমদ, ৭নং ওয়ার্ড সভাপতি ইয়াছিন নুর রহমান, ২০নং ওয়ার্ড সভাপতি আশরাফুল ইসলাম, ২৫নং ওয়ার্ড সভাপতি এস এম আলী আহমদ, ২৮নং ওয়ার্ড সভাপতি ইমাদ উদ্দিন, ৩০নং ওয়ার্ড সভাপতি এজাজুল আম্বিয়া, ৩৭নং ওয়ার্ড সভাপতি আব্দুল হাফিজ ইমন, ৪২নং ওয়ার্ড সভাপতি সাইফ উদ্দিন, ২২নং ওয়ার্ড সহ সভাপতি কাওসার আহমদ, ২৩নং সহ সভাপতি বুরহান উদ্দিন, ৮নং ওয়ার্ড সাধারণ সম্পাদক জাকারিয়া আহমদ, ২১নং ওয়ার্ড সাধারণ সম্পাদক মাহদি বিন আব্দুল আজিজ, ২৪নং ওয়ার্ড সাধারণ সম্পাদক আবুল হাসান জুনাইদ, ৩৬নং ওয়ার্ড সাধারণ সম্পাদক নাইম আহমদ প্রমুখ।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ