রবিবার, মার্চ ৩, ২০ ২৪
বিজ্ঞপ্তি::
২৯ নভেম্বর ২০ ২৩
১০ :৫৭ অপরাহ্ণ

জাফরাবাদ স্কুল এন্ড কলেজ ডেভেলপমেন্ট অর্গানাইজেশন’র মতবিনিময় সভা

জাফরাবাদ ডেভেলপমেন্ট অর্গানাইজেশনের উদ্যোগে বার্মিংহামে সংগঠনের ট্রাস্টি সদস্য, শুভাকাঙ্খী, অত্র প্রতিষ্ঠানের প্রাক্তন শিক্ষার্থী এবং শিক্ষানুরাগীদের নিয়ে এক মত বিনিময় সভা গত ২৭ নভেম্বর সোমবার অনুষ্ঠিত হয়।

প্রতিষ্ঠানের প্রাক্তন শিক্ষার্থী ও পশ্চিম গৌরীপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান তেরা মিয়া সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সংগঠনের চেয়ারম্যান এম এনামুল হক। সংগঠনের ভাইস চেয়ারম্যান আব্দুল বারী আজাদ ও সাধারণ সম্পাদক মোঃ আব্দুল কাদির এর যৌথ সঞ্চালনায় পরিচালিত সভার শুরুতে কোরআনে পাক থেকে তেলাওয়াত করেন মৌলানা রশিদ আহমদ।

মতবিনিময় সভার মূল বক্তব্যে সংগঠনের চেয়ারম্যান প্রতিষ্ঠানের সংক্ষিপ্ত ইতিহাস ও সংগঠনের লক্ষ্য উদ্দেশ্য এবং এ পর্যন্ত অর্জন সংক্ষিপ্ত আকারে তুলে ধরেন ও সংগঠনের সব ট্রাস্টি সদস্য এবং কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

বর্তমানে একটি প্রতিক্রিয়াশীল গোষ্ঠী ও বিভ্রান্ত কিছু ট্রাস্টি নানা ধরনের অপপ্রচার ও মিথ্যাচার করে সংগঠনের ভাবমূর্তি ক্ষুন্নসহ স্কুল ও কলেজের ক্ষতিসাধন করতে ব্যস্ত রয়েছেন, তাদের ব্যাপারে উপস্থিত সবাইকে সংগঠন ও প্রতিষ্ঠানের স্বার্থে সচেতন থাকার অনুরোধ করেন। মতবিনিময় সভায় বক্তব্য রাখেন মোয়াজ্জেম চৌধুরী (শাহজাহান), আব্দুল মতিন (মিরন), ফারুক মিয়া, মোঃ আব্দুল মুনিম চৌধুরী (বুলবুল), শামীম আহমেদ, নাসির আহমদ খান (সেবুল), আনোয়ার মিয়া (নামওয়ার), সাদেক আলী, আব্দুল মুকিত খান, আলী হায়দার চৌধুরী, এম এ ওয়াদুদ শানুর, রুহিনুর ইসলাম, সাকিব আহমেদ, আব্দুল ওয়াদুদ, জাকারিয়া আহমেদ, মোহাম্মদ নাজিম খান, লোকমান চৌধুরী, মিয়াদ আহমেদ প্রমুখ।

উপস্থিত সবাই অত্র সংগঠনের সদস্য হতে নীতিগত ভাবে সম্মত হন এবং এলাকার শিক্ষা তথা সামগ্রিক উন্নতির লক্ষ্যে ঐক্যবদ্ধভাবে সংগঠনকে সাপোর্ট করতে প্রতিজ্ঞা ব্যক্ত করেন। অবশেষে, সভাপতি উপস্থিত সবাইকে দূর দূরান্ত থেকে এসে এই মতবিনিময় সভাকে সফল করায় ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। প্রেস বিজ্ঞপ্তি

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ