শনিবার, এপ্রিল ২০ , ২০ ২৪
কোম্পানীগঞ্জ প্রতিনিধি::
৩০ জানুয়ারী ২০ ২৩
৬:৫৮ অপরাহ্ণ

পাড়ুয়ায় শিক্ষা কর্মকর্তার অবসর জনিত বিদায় সংবর্ধনা

কোম্পানীগঞ্জ উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ জহিরুল হক এর অবসর জনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৩০ জানুয়ারি) দুপুরে পাড়ুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

পাড়ুয়া আনোয়ারা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের শিক্ষক আমিনুর রহমানের সভাপতিত্বে ও পাড়ুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাইনুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি ছিলেন উপজেলা শিক্ষা কর্মকর্তা মোঃ জহিরুল হক, অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা ইন্সট্রাক্টর ইউআরসি স্বদেশ চন্দ্র পাল, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা শাহিদুল ইসলাম।

পাড়ুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) মোছাঃ জেসমিন বেগম, অত্র প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি বিলাল আহমদ,সাবেক সদস্য ও উপজেলা স্বাস্থ্য সহকারী আব্দুল হাছিব, শিক্ষানুরাগী সদস্য ও সহ-সভাপতি মোহাম্মদ মদরিছ আলী, দাতা সদস্য নুরুল ইসলাম, নারাইনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিপুল রঞ্জন দাস, কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের তথ্য ও প্রযুক্তি সম্পাদক আকবর রেদওয়ান মনা।

আরো উপস্থিত ছিলেন অত্র প্রতিষ্ঠানের শিক্ষিকা সেলিনা বেগম, জোবেদা বেগম, ইপা আক্তার, নয়নতারা আক্তার প্রমুখ। বক্তারা অবসর জনিত উপজেলা শিক্ষা কর্মকর্তা মোঃ জহিরুল হকের দ্বায়িত্ব পালনকালে ভালো কাজের প্রশংসা করেন। সেই সাথে তার ও পরিবারের ভবিষ্যৎ সুখী এবং সুন্দর জীবন কামনা করেন।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ