সোমবার, জুলাই ২২, ২০ ২৪
গোলাপগঞ্জ প্রতিনিধি::
১২ জুন ২০ ২৪
৯:০ ০ অপরাহ্ণ

গোলাপগঞ্জ জামেয়া ইসলামিয়া উচ্চ বিদ্যালয় এসএসসি উত্তীর্ণ কৃতি ছাত্র-ছাত্রী সংবর্ধিত

গোলাপগঞ্জ জামেয়া ইসলামিয়া উচ্চ বিদ্যালয় এসএসসি উত্তীর্ণ কৃতি ছাত্র-ছাত্রী সংবর্ধিত হয়েছেন। 

বুধবার জামেয়া মিলনায়তনে জামেয়ার প্রিন্সিপাল মোহাম্মদ তাজুল ইসলামের সভাপতিত্বে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামেয়া পরিচালনা কমিটি ও সিলেট ইবনে সিনা হাসপাতাল পরিচালনা কমিটির চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমান।

জামেয়ার ভাইস প্রিন্সিপাল জিন্নুর আহমদ চৌধুরী সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দি সিলেট ইসলামিক সোসাইটির অ্যাসিস্ট্যান্ট সেক্রেটারি জাহেদুর রহমান চৌধুরী ও আল্-াআমিন জামেয়া ইসলামিয়া স্কুল ইসলামপুরের প্রিন্সিপাল মোহাম্মদ জসিম উদ্দিন।

জামেয়ার শিক্ষার্থী মোঃ মাজেদুল ইসলাম এর কুরআন তেলাওয়াতের মাধ্যমে সূচিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মাওলানা আব্দুল কাদির, মোঃ ইখতিয়ার উদ্দিন, সহকারী শিক্ষক মাওলানা আব্দুল খালেক,সংবর্ধিত শিক্ষার্থীদের পক্ষে মোহাম্মদ মোশাহিদুল ইসলাম অর্ণব, জামেয়ার বর্তমান শিক্ষার্থী ইমরান হাশমি প্রমুখ।

দুই পূর্বে আয়োজিত অনুষ্ঠানে প্রথম পর্বে ২০২০ থেকে ২০২৪ খ্রিষ্টাব্দ পর্যন্ত এসএসসি উত্তির্ন ছাত্রীদের এবং দ্বিতীয় পর্বে ছাত্রদের সংবর্ধনা প্রদান করা হয়।অনুষ্ঠানে বিদায়ী শিক্ষার্থীদের মধ্যে ক্রেস্ট ও উপহার বিতরণ করেন প্রধান অতিথি ও অতিথিবৃন্দ। প্রায় ৩ শতাধিক কৃতি শিক্ষার্থী উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে অংশগ্রহণ করে।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ