শুক্রবার, ডিসেম্বর ২, ২০ ২২
কোম্পানীগঞ্জ প্রতিনিধি::
৩০ সেপ্টেম্বর ২০ ২২
৭:৪০ অপরাহ্ণ

কোম্পানীগঞ্জে মোটরসাইকেলের ধাক্কায় প্রাণ গেল বৃদ্ধার

কোম্পানীগঞ্জ উপজেলার থানাবাজার পয়েন্টে মোটরসাইকেলের ধাক্কায় এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। শুক্রবার বিকেল ৩টা ৩৫ মিনিটে সিলেট- কোম্পানীগঞ্জ -ভোলাগঞ্জ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। মৃত অজুফা বেগম (৬২) কোম্পানীগঞ্জ উপজেলার চাতলপাড় পূর্ব পাড়ার আলিম উদ্দিনের স্ত্রী।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, কোম্পানীগঞ্জ উপজেলার থানাবাজার পয়েন্টে সিলেট - কোম্পানীগঞ্জ - ভোলাগঞ্জ মহাসড়ক পার হচ্ছিলেন ওই বৃদ্ধা। তখন ভোলাগঞ্জগামী একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। এতে বৃদ্ধা অজুফা বেগম গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে কোম্পানীগঞ্জ হাসপাতালে নেওয়া হয়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় মোটরসাইকেল চালক ও আরোহীকে আটক করা হয়েছে। নিহতের ভাতিজা মহিউদ্দিন জানান, আমার ফুফু টুকেরবাজার এক আত্মীয়ের বাড়ি যেতে চেয়েছিলেন। এজন্য থানাবাজার পয়েন্ট থেকে একটি ইজিবাইকে উঠার জন্য অপেক্ষা করছিলেন। এসময় দ্রুতগামীর ট্যুরিস্ট মোটরসাইকেল ফুফুকে ধাক্কা দেয়।

হাসপাতালে আনার পর তিনি মৃত্যুবরণ করেন। কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত চক্রবর্তী জানান, মোটরসাইকেলে করে কয়েকজন ট্যুরিস্ট সাদা পাথর পর্যটন কেন্দ্রে যাচ্ছিলেন। রাস্তা পার হচ্ছিলেন বৃদ্ধা। এসময় নিয়ন্ত্রণ হারিয়ে একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দিলে বৃদ্ধার মৃত্যু হয়। এ ঘটনায় ওই মোটরসাইকেলসহ আরোহী দুজনকে থানায় আনা হয়েছে।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ