শনিবার, ফেব্রুয়ারী ২৪, ২০ ২৪
তিতাস (কুমিল্লা) প্রতিনিধি::
২৩ মে ২০ ২৩
৯:০ ৫ অপরাহ্ণ

দাউদকান্দিতে বিএনপি নেতা মজিবুর রহমান চেয়ারম্যানের জানাযায় মানুষের ঢল

দাউদকান্দি উপজেলা বিএনপির যুগ্ম- আহবায়ক এবং মোহাম্মদপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. মজিবুর রহমানের নামাজে জানাযা শেষে নিজ গ্রাম মাওরাবাড়ির পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়।

মঙ্গলবার মোহাম্মদপুর ইউনিয়নের মাওরাবাড়ি গ্রামের মাঠে অনুষ্ঠিত নামাযে জানায় বিএনপির স্থায়ী কমিটির সিনিয়র সদস্য,বীর মুক্তিযোদ্ধা ড. খন্দকার মোশাররফ হোসেন অংশগ্রহণ করেন।

দাউদকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজর (অব.)মোহাম্মদ আলী সুমন,কুমিল্লা উত্তর জেলা বিএনপির আহবায়ক মো.আক্তারুজ্জামান,সিনিয়র যুগ্ম-আহবায়ক আলহাজ্ব আবুল হাশেম চেয়ারম্যান, দাউদকান্দি উপজেলা বিএনপির আহবায়ক এম.এ লতিফ ভূইয়া,সদস্য সচিব ভিপি জাহাঙ্গীর আলম,কুমিল্লা উত্তর যুবদল সভাপতি ভিপি শাহাবুদ্দিন ভুইয়া, দাউদকান্দি পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক খন্দকার বিল্লাল হোসেন সুমন, বিএনপি ও আওয়ামী লীগসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ,সুশীল সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গসহ নানা শ্রেণিপেশার হাজার হাজারে মানুষ জানাযায় উপস্থিত ছিলেন।

জানাযায় মানুষের ঢল নেমেছে। 'মাওরাবাড়ির মজিব চেয়ারম্যান' নামে তিনি সমধিক পরিচিত ছিলেন। বিএনপির ত্যাগী নেতা মজিবুর রহমান দুই মেয়াদে মোহাম্মদপুর ইউনিয়নের চেয়ারম্যান ছিলেন।

অত্যন্ত জনপ্রিয় মাওরাবাড়ির মজিব ছিলেন সজ্জন,নির্মোহ ও পরোপকারী ব্যক্তিত্ব। সমাজের অবহেলিত,নিপীড়িত অসহায় মানুষের পরম বন্ধু বিএনপি নেতা মজিবুর রহমান চেয়ারম্যান।

তাঁর প্রয়াণে মাওরাবাড়ি গ্রাম তথা মোহাম্মদপুর ইউনিয়নবাসী শোকে শোকাভিভূত, বাকরূদ্ধ, কিংকর্তব্যবিমূঢ়।

এলাবাসি কায়মনোবাক্যে প্রার্থনা করছেন, তাদের প্রিয় মজিব চেয়ারম্যানের জীবদ্দশায় মানুষের কল্যাণে যেসব সেবাধর্মী কাজ করে গেছেন,আল্লাহ যেন এই কাজগুলোকে তার নাজাতের উসিলা হিসাবে গ্রহণ করেন এবং তাঁকে জান্নাতুল ফেরদৌসের মেহমান হিসাবে ঠাঁই দেন। আমিন।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ