শুক্রবার, ডিসেম্বর ২, ২০ ২২
বিজ্ঞপ্তি
২৪ নভেম্বর ২০ ২২
৫:৪৪ অপরাহ্ণ

শিক্ষার্থীদের সার্বিক পরিচর্যায় অভিভাবকদেরকেও সচেতন হতে হবে
শাহপরান জামেয়া ইসলামিয়া দাখিল মাদরাসার অভিভাবক সমাবেশ

সিলেট নগরীর পশ্চিম পীর মহল্লাস্থ ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ শাহপরান জামেয়া ইসলামিয়া দাখিল মাদরাসার অভিভাবক সমাবেশ'২০২২ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সকাল ১১টায় মাদরাসার একাডেমিক ভবনে অনুষ্ঠিত অভিভাবক সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদরাসার ম্যানেজিং কমিটির সভাপতি বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী মোঃ মিজানুর রহমান মিজান।

প্রধান অতিথির বক্তব্যে মোঃ মিজানুর রহমান মিজান বলেন, শিক্ষার্থীদের সার্বিক পরিচর্যার জন্য মাদরাসার শিক্ষক ছাড়াও অভিভাবকদেরকে সচেতন ভূমিকা পালন করতে হয়। অভিভাবকরা যদি নিজের সন্তানের ব্যাপারে সচেতন না হন, তবে তারা যেকোনো সময় বিপদগামী হতে পারে।

একটি আদর্শ জাতি ও সমাজ গঠনের জন্য আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। মাদরাসার ভারপ্রাপ্ত সুপার মাওলানা আসাদুর রহমানের সভাপতিত্বে এবং সহ সুপার মাওলানা আবু সালেহ মুসার সঞ্চালনায় অনুষ্ঠিত অভিভাবক সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আনোয়ার হোসেন পাঠান, মাদরাসার ম্যানেজিং কমিটির সদস্য মাওলানা নুরুজ্জামান, এরশাদ আহমদ, মাদরাসার শিক্ষক রাবেয়া বেগম, সুফিয়া বেগম, ফোজিয়া আক্তার, আনজুমান আরা, আনজুমান আরা বানু, নাজনীন খান, হাফিজ এখলাসুর রহমান, মাওলানা আব্দুল হাই প্রমুখ। অভিভাবকদের মধ্যে বক্তব্য রাখেন সুহেল আহমদ, মাওলানা আজাদুর রহমান, তাজ উদ্দিন প্রমুখ। সমাবেশে মাদরাসার শিক্ষক-শিক্ষার্থী ছাড়াও অসংখ্য অভিভাবক উপস্থিত ছিলেন।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ