রবিবার, মার্চ ৩, ২০ ২৪
ছাতক প্রতিনিধি::
৩ ডিসেম্বর ২০ ২৩
৮:১৮ অপরাহ্ণ

ছাতকে খামারিদের মধ্যে ভেড়া ও ছাগলের ঘর নির্মানের চেক হস্তান্তর

সুনামগঞ্জের ছাতকে উপজেলা প্রাণিসম্পদ দপ্তরের উদ্যোগে। প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন ( এলডিডিপি)র‘ আওতায় জল বায়ূ সহিঞ্চু ভেড়া ও ছাগল পালনের জন্য উপজেলার ৫০ জন খামারিকে ২৫ হাজার টাকা করে ১২ লক্ষ ৫০ হাজার টাকার চেক বিতরণ করা হয়েছে।

রোববার সকালে উপজেলা প্রাণিসম্পদ দপ্তরে ভারপ্রাপ্ত উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ও ভেটেরিনারি সার্জন ডা.ইমান আল- হোসাইন খামারিদের মধ্যে চেক হস্তান্তর করেন।

এসময় উপস্থিত ছিলেন ছাতক অনলাইন প্রেসক্লাবের সভাপতি ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সেক্রেটারি সাকির আমিন, উপজেলা প্রাণিসম্পদ দপ্তরের উপসহকারী প্রাণিসম্পদ কর্মকর্তা আলমগীর হোসেন। চেক হস্তান্তর কালে উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ভারপ্রাপ্ত ও ভেটেরিনারি সার্জন ডা. ইমান আল- হোসাইন বলেন প্রান্তিক জনগোষ্ঠীর কল্যানে সরকার কাজ করে যাচ্ছে।

হাজার বছরের শ্রেষ্ট বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল দেশের অবহেলিত জনগোষ্ঠীর মধ্যে পুষ্টির চাহিদা পূরণ ও গরিবের গাভী ছাগল পালন করে নিজেদের পুষ্টি ও আর্থীক চাহিদা পূরণ করে দেশের উন্নয়নে ভূমিকা রাখা। বেকারত্ব দুরিকরণ ও ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে কার্যকরী পদক্ষেপ গ্রহন করা।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ