সোমবার, জুলাই ২২, ২০ ২৪
বিজ্ঞপ্তি:
১৪ জুন ২০ ২৪
৯:৫৩ অপরাহ্ণ

ত্রাণ নিয়ে বানভাসি মানুষের ঘরে ঘরে প্রতিমন্ত্রী শফিক চৌধুরী

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ অসহায় মানুষের বন্ধু।

দেশের সকল দূর্যোগ-ক্রান্তিকালে আওয়ামী লীগ পাশে থাকে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাদের নির্দেশ দিয়েছেন বন্যাদুর্গত এলাকার মানুষের পাশে যেতে।

তাদের দুঃখ-দূর্দশা দেখার জন্য, তাদের পর্যাপ্ত মানবিক সহায়তা দেয়ার জন্য। তিনি বন্যা কবলিত মানুষকে দুই হাত খুলে দেয়ার নির্দেশ দিয়েছেন। বানভাসীদের পাশে তাদের প্রিয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার সরকার আছে।

তিনি শুক্রবার (১৪ জুন) দিনব্যাপী বিশ্বনাথ উপজেলার দেওকলস ও দশঘর ইউনিয়নের বিভিন্ন গ্রামে পাহাড়ি ঢলে সৃষ্ট বন্যায় কবলিত মানুষের পাশে ত্রাণসামগ্রী বিতরণকালে একথাগুলো বলেন।

প্রতিমন্ত্রী আরও বলেন, মানুষ মানুষের জন্য এ কথাটি চরম সত্য। কোন মানুষ প্রাকৃতিক দুর্যোগ বা যেকোন বিপদে পড়লে মানুষ হিসেবে তার পাশে দাঁড়ানো মানবিক ও নৈতিক দায়িত্ব।

সামাজিক মূল্যবোধ ও নৈতিক দায়িত্ব থেকে সাধ্য অনুযায়ী মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সব সময় হাওর জনপদের মানুষের পাশে আছেন। তিনি সব সময় বানভাসি মানুষের খোঁজখবর নিচ্ছেন।

ত্রাণসামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বিশ্বনাথ উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিনা আক্তার, এসিল্যান্ড আলাউদ্দিন কাদের, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রজেশ চন্দ্র দাস, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ আসাদুজ্জামান, সাধারণ সম্পাদক ফারুক আহমদ, দেওকলস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল আহমদ মতসিন, উপজেলা যুগ্ম সম্পাদক মকদ্দুস আলী, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রুনু কান্ত দে, সদস্য শেখ আজাদ, পৌর আওয়ামী লীগের আহবায়ক আব্দুল জলিল জালাল, যুগ্ম আহবায়ক মহব্বত আলী জাহান, দেওকলস ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মুমিন, সাংগঠনিক সম্পাদক সুলতান আহমদ, দশঘর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন, পৌরসভার কাউন্সিলর রফিক হাসান, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক এমএ হান্নান বদরুল, মহিলা মেম্বার সাবিনা ইয়াসমিন, মেম্বার আব্দুল গফুর, ফারুক আহমদ, শ্রমিকলীগ নেতা দুলাল আহমদ, উপজেলা যুবলীগ নেতা এনামুল হক এনাম, জাবেদ আহমদ, উপজেলা ছাত্রলীগ নেতা সিরাজুল ইসলাম রোখন, উজ্জ্বল আহমদ, কয়েস আহমদ, সাইদুল ইসলাম, রাকিব, দশঘর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জাহির আহমদ, সহ সভাপতি শাহান শাহ প্রমুখ।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ