শনিবার, এপ্রিল ২০ , ২০ ২৪
শাল্লা(সুনামগঞ্জ) প্রতিনিধি::
২২ মার্চ ২০ ২৩
৮:৫১ অপরাহ্ণ

শাল্লায় উদ্বোধন হল আশ্রয়ন প্রকল্পের ৮৯টি ঘর

'বাংলাদেশে একজনও ভূমিহীন থাকবে না' বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই নির্দেশনার আওতায় সারা দেশের ন্যায় শাল্লায়ও উদ্বোধন করা হয়েছে মুজিব শতবর্ষের নির্মিত ৩য় ও ৪র্থ ধাপের ৮৯টি ঘর। ২২শে মার্চ বুধবার উপজেলা পরিষদের গণমিলনায়তনে ঘর উদ্বোধনের অনুষ্ঠানটি সম্পন্ন করা হয়।

ঘরের চাবি ও জায়গার দলিলসহ শাল্লা উপজেলার প্রকৃত ভূমিহীনদের কাছে হস্তান্তর করা হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ টেলিভিশনের সরাসরি সম্প্রচারের মাধ্যমে ভার্চ্যুয়ালভাবে ঘরগুলো উদ্বোধন করেন। জানা যায় আশ্রয়ণ- প্রকল্পের আওতায় ভূমিহীন ও গৃহহীনদের ( ক শ্রেণির) জন্য দ্বিকক্ষ বিশিষ্ট গৃহ নির্মাণের কার্যক্রম শাল্লায় চলমান রয়েছে।

উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আবু তালেব,উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান এ্যাড: দিপু রঞ্জন দাশ,মহিলা চেয়ারম্যান অমিতা রানী দাশ,প্রাণী সম্পদ কর্মকর্তা ডা: সজীব হাওলাদার, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সরদার ফজলুল করিম,৪নং শাল্লা ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুস সাত্তার,২নং ইউপি চেয়ারম্যান সুবল চন্দ্র দাস,বীর মুক্তিযোদ্ধা বৃন্দ,সাংবাদিক বৃন্দ,ঘর উপকারভোগীরা সহ আরো অনেকেই। উল্লেখ্য ইতোপূর্বেই মুজিব বর্ষের আরো দ্বিকক্ষ বিশিষ্ট ১৪৩৫ টি ঘর উপকার ভোগীদের কাছে হস্তান্তর করা হয়েছিল।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ