সোমবার, জুলাই ৪, ২০ ২২
আকবর রেদওয়ান মনা, কোম্পানীগঞ্জ::
২৩ জুন ২০ ২২
৬:২৪ অপরাহ্ণ

কোম্পানীগঞ্জে বন্যা দুর্গত এলাকা পরিদর্শনে আইজিপি

কোম্পানীগঞ্জে বন্যা দুর্গত এলাকা পরিদর্শন ও বন্যা দুর্গতদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন বাংলাদেশ পুলিশের আইজিপি বেনজির আহমদ। বৃহস্পতিবার (২৩ জুন)বিকালে ভোলাগঞ্জ পুলিশ ফাঁড়িতে অবস্থান করেন ও দুপুরের খাবার খান। পরে বন্যা দুর্গতের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এ সময় পুলিশ প্রধান বেনজির আহমদ বলেন, বাংলাদেশ পুলিশ সব সময় জনগনের কল্যানে কাজ করে আসছে। জনগনের সকল ধরনের বিপর্যয়ে নিরলস ভাবে কাজ করছে পুলিশ। দেশের ক্রান্তিকালে সব সময় কাজ করছে পুলিশ। পুলিশের পক্ষ থেকে আমরা বন্যা দুর্গতদের মাঝে আরোও ত্রাণ সহায়তা পর্যায়ক্রমে প্রদান করবো। আমরা জনগনের আস্থার পুলিশ হতে চাই, জনগনের আস্থা অর্জন করতে চাই। আমরা বাংলাদেশ পুলিশ সব সময় জনগনের পাশে আছি ও থাকবো।

এ সময় উপস্থিত ছিলেন,সিলেট মেট্রোপলিটন পুলিশের উচ্চপদস্থ কর্মকর্তা,অফিসার ইনচার্জগণ, জেলা গোয়েন্দা শাখা, সিলেট জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও অন্যান্য ব্যক্তিবর্গ।

এর আগে বৃহস্পতিবার সকাল ৮টায় হেলিকপ্টার যোগে ঢাকা থেকে রওয়ানা দেন আইজিপি। সফরকালে তিনি সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর, তাহিরপুরের বন্যা পরিস্থিতি পর্যবেক্ষণ করেন। সেখানে বানভাসিদের উদ্ধার ও ত্রাণ তৎপরতার ব্যাপারে প্রশাসনের কর্মকর্তাদের সঙ্গে কথা বলেন ওপ্রয়োজনীয় নির্দেশনা দেন।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ