শুক্রবার, ডিসেম্বর ২, ২০ ২২
জামিউল ইসলাম তুরান, শান্তিগঞ্জ::
২৯ সেপ্টেম্বর ২০ ২২
৮:৪৭ অপরাহ্ণ

শান্তিগঞ্জের ইউএনও আনোয়ার উজ জামান জেলার শ্রেষ্ঠ নির্বাচিত হয়েছেন

জাতীয় শিক্ষা পদক প্রদান উপলক্ষে গত সোমবার ২৬ সেপ্টেম্বর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ক্যাটাগরিতে সুনামগঞ্জ জেলায় শ্রেষ্ঠ নির্বাচিত হয়েছেন শান্তিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ আনোয়ার উজ জামান।

সুনামগঞ্জ জেলার শ্রেষ্ঠ শিক্ষক-শিক্ষিকা, বিদ্যালয়, ব্যক্তি, প্রতিষ্ঠান, কর্মকর্তা ও কর্মচারী বাছাই কমিটি যাচাই-বাছাই শেষে শান্তিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ আনোয়ার উজ জামানকে শ্রেষ্ঠ হিসেবে স্বীকৃতি দিয়েছে।

জানা যায়, ইউএনও মোঃ আনোয়ার উজ জামান উপজেলায় যোগদানের পর থেকে হাওর অধ্যুষিত এ উপজেলার প্রাথমিক শিক্ষার গুণগত মান উন্নয়নে নানামুখী পদক্ষেপ গ্রহণ করেছেন। তার উদ্যোগ ও তৎপরতায় হাওরের এ উপজেলার প্রাথমিক শিক্ষা ব্যবস্থায় শিক্ষা ক্ষেত্রে উন্নয়নের ছোয়া পেয়েছে।

ইউএনও মোঃ আনোয়ার উজ জামানের নির্দেশনায় ও নেতৃত্বে নতুন করে সাজছে উপজেলার সরকারি প্রাথমিক বিদ্যালয়গুলো। এর মাধ্যমে পাল্টে যাচ্ছে বিদ্যালয়ের পরিবেশ।

আনন্দঘন পরিবেশে শিক্ষা নিচ্ছে শিশুরা। ফলে সেখানকার সরকারি প্রাথমিক বিদ্যালয়গুলোতে এখন শুরু হয়েছে এক নবযাত্রা। এদিকে ইউএনও আনোয়ার উজ জামানের পাশাপাশি জেলার শ্রেষ্ঠ কর্মচারী হিসেবেও নির্বাচিত হয়েছেন শান্তিগঞ্জ উপজেলার উচ্চমান সহকারী কাম হিসাবরক্ষক নিত্য গোপাল দেবনাথ।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ