শুক্রবার, আগস্ট ১৯, ২০ ২২
বিজ্ঞপ্তি::
৩ জুলাই ২০ ২২
৮:০ ৮ অপরাহ্ণ

এনটিভির বিশ বছর পদার্পণে সিলেটে ত্রাণ সামগ্রী বিতরণ

সম্প্রতি দুদফা বন্যায় ব্যাপক ক্ষয়ক্ষতি হওয়ায় এনটিভির বিশ বছর পদার্পণের এই ক্ষণে এবার উৎসব থেকে বিরত থেকেছে সিলেট। তবে দিনটি উপলক্ষে বানভাসি মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে প্রতিষ্ঠানটি। আজ সকালে সিলেট নগরীর উপশহরে ক্ষতিগ্রস্থ অসহায় শতাধিক মানুষের হাতে ত্রাণ সামগ্রী তুলে দেন বিশিষ্টজনরা।

এসময় উপস্থিত ছিলেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, সিলেট প্রেসক্লাব সভাপতি ইকবাল সিদ্দিকী, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খান, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক মিফতাহ সিদ্দিকী, সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ কমিশনার (দক্ষিণ) মো. সোহেল রেজা, সিলেট সেনাবাহিনীর মিডিয়া উইং মেজর এ ডবিøউ এম হাসিবুল হাসান, জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ছামির মাহমুদ, ইলেক্ট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন-ইমজার সভাপতি মঈন উদ্দিন মনজু, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সিসিক কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, সিসিক কাউন্সিলর ছালেহ আহমদ সেলিম, জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো. লুৎফুর রহমান, জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এডভোকেট আব্বাস উদ্দিন, উপ দপ্তর সম্পাদক মো. মজির উদ্দিন প্রমুখ।

এসময় এনটিভি সিলেটের স্টাফ করেসপন্ডেন্ট মারুফ আহমেদ উপস্থিত অতিথিদের প্রতি প্রতিষ্ঠানের পক্ষ থেকে কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। ত্রাণ বিতরণ কার্যক্রমে এনটিভির পক্ষ থেকে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন স্টাফ ক্যামেরাপার্সন আনিস রহমান, এনটিভি ইউরোপের সিলেট প্রতিনিধি সাজলু লস্কর ও ক্যামেরাপার্সন রুহিন আহমদ। ত্রাণ বিতরণে অংশ নিয়ে অতিথিরা বলেন, এনটিভি শুরু থেকে বস্তুনিষ্ট ও নিরপেক্ষ সংবাদ প্রচারের মাধ্যমে দেশ-বিদেশের মানুষের দু:খ-দুর্দশা, অন্যায়-অবিচার, সাফল্য-উৎসব তুলে ধরেছে। এছাড়া নাটক, রিয়েলিটি শো, টকশোসহ নানান অনুষ্ঠান মানুষের কাছে খুবই জনপ্রিয়।

এনটিভি রুচিশীল মানুষের প্রথম পছন্দের জায়গা। আগামীতেও ঝকঝকে স্ক্রিনে মানসম্মত অনুষ্ঠানের ধারাবাহিকতা রেখে মানুষের চোখ আটকে রাখবে এনটিভি, এমনটা প্রত্যাশা ব্যক্ত করেন তারা। এছাড়াও বক্তারা বলেন, এনটিভি বর্ষপূর্তিতে ত্রাণ বিতরণের আয়োজন করে বিরল ও ব্যতিক্রম ধারণার প্রমাণ রেখেছে। উৎসব না করে বন্যা দুর্গত মানুষদের পাশে দাড়িয়ে প্রতিষ্ঠানটি সকলের কাছে আরো গ্রহণযোগ্য হয়ে উঠেছে। সকলে এনটিভির উত্তোরোত্তর সাফল্য কামনা করেন। বন্যাকালীন সময়ে এনটিভি বন্যা দুর্গত এলাকায় দফায় দফায় ত্রাণ বিতরণ করেছে। এর আগেও সিলেটসহ দেশের যেকোন দুর্যোগে শীতবস্ত্র বিতরণসহ নানান সহায়তা প্রদান করেছে প্রতিষ্ঠানটি।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ