শনিবার, ফেব্রুয়ারী ২৪, ২০ ২৪
বিজ্ঞপ্তি
২২ মে ২০ ২৩
১১:৪৮ অপরাহ্ণ

হাজী মোঃ আশক আলী লন্ডন গমন উপলক্ষে সংবর্ধনা প্রদান

দূর্ঘটনায় গুরুতর আহত আশক আলী ফিটনেস ক্লাবের সত্বাধিকারী হাজী মোঃ আশক আলী আগামীকাল মঙ্গলবার উন্নত চিকিৎসার জন্য সপরিবারে লন্ডন যাচ্ছেন।

সকাল ১১টায় বাংলাদেশ বিমানের সরাসরি ফ্লাইটে সিলেট থেকে ইউকের হিথরো বিমানবন্দরের পথে রওয়ানা দিবেন। সিলেট নগরীতে চারদশক ধরে সকালবেলা দাপিয়ে বেড়ানো কিংবদন্তি ফিটনেস কর্মী বাংলাদেশ ব্যাংকের অবসরপ্রাপ্ত যুগ্ম পরিচালক হাজী মোঃ আশক আলীর যুক্তরাজ্য গমণ উপলক্ষে আশক আলী ফিটনেস ক্লাবের পক্ষ থেকে তাঁর শিবগঞ্জ পয়েন্টের বাসায় উপস্থিত হয়ে সদস্যরা ফুলেল শুভেচ্ছা জানান।

সংবর্ধনার জবাবে হাজী মোঃ আশক আলী বলেন তিনি প্রবাসে থাকলেও ফিটনেস ক্লাবের কার্যক্রম অব্যাহত রাখতে হবে। শিবগঞ্জের বাসায় ক্লাবের আশক আলী ফিটনেস ক্লাবের কার্যালয়ের সাইনবোর্ড লাগানো হবে।

সুস্থ হয়ে তিনি সহসাই দেশে ফিরে আসবেন বলে আশ্বস্ত করেন। তিনি সুস্থতার সাথে বেঁচে থাকার জন্য আবারও সকলকে প্রতিদিন আধা ঘন্টা হাঁটার পরামর্শ দেন। তিনি লন্ডন যাত্রার প্রাক্কালে বাসায় উপস্থিত হয়ে বিদায় জানানোয় ক্লাব সদস্যদের প্রতি কৃতজ্ঞতা জানান।

এসময় উপস্থিত ছিলেন আশক আলী ফিটনেস ক্লাবের প্রেসিডিয়াম সদস্য মোঃ আশরাফ হোসেন জামান, আবু তৈয়ব মোঃ আব্দুল্লাহ, জাবেদ আহমদ, মোঃ সাইফুল আলম, জ্যোতি মোহন বিশ্বাস, সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী আকতার, নির্বাহী সদস্য প্রকৌশলী বিশ্বজিৎ কুমার দে ও প্রকৌশলী কাজী মেহেদী হাসান মিম। অনুষ্ঠানে এছাড়াও তাঁর স্বজন শাহজালাল জামেয়া ইসলামিয়া স্কুল এন্ড কলেজ, মিরাবাজার এর প্রাক্তন প্রিন্সিপাল মোঃ আব্দুস শাকুর, দুই ভায়রা আব্দুল আউয়াল ও ফখরুদ্দীন, ইউকে প্রবাসী দ্বিতীয় পুত্র আসাদ উপস্থিত ছিলেন।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ