সোমবার, জুন ২৪, ২০ ২৪
বিজ্ঞপ্তি
১ অক্টোবর ২০ ২৩
৫:৪২ অপরাহ্ণ

ভাদেশ্বরে শ্রেষ্ট প্রধান শিক্ষক মিফতাহ উদ্দিনকে ৯৩ ব্যাচের সম্মাননা প্রদান
ভাদেশ্বর নাছির উদ্দীন উচ্চ বিদ্যালয় ও কলেজে এসএসসি ১৯৯৩ ব্যাচের উদ্যোগে ২০২৩ সালে গোলাপগঞ্জ উপজেলার শ্রেষ্ট প্রধান শিক্ষক নির্বাচিত হওয়ায় মিফতাহ উদ্দিনকে সম্মাননা প্রদান করা হয়েছে। প্রধান শিক্ষক মিফতাহ উদ্দিন ভাদেশ্বর নাছির উদ্দীন উচ্চ বিদ্যালয় ও কলেজের এসএসসি ১৯৯৩ ব্যচের শিক্ষার্থী। তিনি বর্তমানে ভাদেশ্বর মাইজবাগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক হিসাবে কর্মরত আছেন।
এসএসসি ১৯৯৩ ব্যাচের শিক্ষার্থী নাজিম আহমদ এর সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ভাদেশ্বর নাছির উদ্দীন উচ্চ বিদ্যালয় ও কলেজের সাবেক সিনিয়র শিক্ষক তারেক জলিল। প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুর কাদির শাফী চৌধুরী এলিম। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ভাদেশ্বর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মুহিদুজ্জামান লাভলু। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন মোঃ আব্দুল্লাহ। অনুষ্ঠানের ১ম পর্বে আমন্ত্রিত অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন কলেজ গভার্নিং বডির সদস্য নাজিম উদ্দীন, সিনিয়র শিক্ষক আমিন উদ্দিন, মাহফুজ আহমদ চৌধুরী, মোহাম্মদ খসরু মিয়া, বেলাল আহমদ, সৈয়দ এহতেশাম, মোহাম্মদ সামসুল ইসলাম, মইনুল ইসলাম, সেলিম আহমদ, ফারহানা বেগম, উজ্জল আহমদ প্রমুখ।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, মইজ উদ্দিন মজলু, আসাদ আলী, মোহাম্মদ বদরুল ইসলাম নোমান, হাসান আহমদ, মিনহাজ উদ্দিন, মোহাম্মদ শামসুদ্দিন, জাহির উদ্দিন, মুতিউর রহমান, আব্দুল হালিম, আব্দুল আসাদ, সুলতানা বেগম, হানিফ আহমদ, মাকসুদুল করিম, আরাফ মহসিন চৌধুরী প্রমুখ। অনুষ্ঠানের ২য় পর্বে মিফতাহ উদ্দিনকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করেন প্রধান অতিথি মঞ্জুর কাদির শাফী চৌধুরী এলিম। এছাড়া '৯৩ ব্যচের শিক্ষার্থীদের ছেলে-মেয়েরা যারা ২০২৩ সালে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় কৃতিত্বের স্বাক্ষর রেখেছে তাদেরকে অনুষ্ঠানের প্রধান অতিথি কর্তৃক সংবর্ধনা ও ক্রেষ্ট প্রদান করা হয়। সেসকল কৃতি শিক্ষার্থীরা হলো '৯৩ ব্যচের শিক্ষার্থী ফারহানা বেগম এর সন্তান নুসাইবা ইসলাম, সুলতানা বেগম এর সন্তান আনহার মোজাহিদ, এবং ইংল্যান্ড প্রবাসী আবুল কালামের সন্তান সাজিনা আক্তার আখি।
অনুষ্ঠানটি সফলভাবে আয়োজনের জন্য প্রবাসে বসবাসরত ভাদেশ্বর নাছির উদ্দীন উচ্চ বিদ্যালয় ও কলেজ এর এসএসসি ১৯৯৩ ব্যাচের যে সকল বন্ধুগণ অকৃত্তিম প্রচেষ্টা ও সহযোগিতা প্রদান করেছেন তারা হলেন- ইংল্যান্ড প্রবাসী অলি ওয়াদুদ, এম. এ. মান্নান, তারেক আহমদ, বদরুল ইসলাম, আরিফ আহমদ, কামরান আহমদ, ডলি বেগম, শেফালী বেগম, ফাহমিদা বেগম, মওদুদ আহমদ চাকলাদার, আবুল কালাম, সিরাজুল ইসলাম। আমেরিকা প্রবাসী আসকার আহমদ, অলি আহাদ, খালেদ আহমদ,  ডা. সালেহ আহমদ, খাতুনে ফেরদৌস চাকলাদার মুন্নি, খাতুনে ফেরদৌস চাকলাদার পলি এবং ইটালী প্রবাসী ফজলু আহমদ ও কাতার থেকে রফিক উদ্দিন। 
ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ