শনিবার, এপ্রিল ২০ , ২০ ২৪
তিতাস(কুমিল্লা) প্রতিনিধি::
১৭ ফেব্রুয়ারী ২০ ২৪
৮:১৮ অপরাহ্ণ

কুমিল্লা-১ আসনের এমপি ইঞ্জিনিয়ার আবদুস সবুরকে নাগরিক সংবর্ধনা

জমকালো আয়োজনের মধ্য দিয়ে কুমিল্লা-১(দাউদকান্দি- তিতাস) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য ইঞ্জিনিয়ার আবদুস সবুরকে নাগরিক সংবর্ধনা দেওয়া হয়েছে।গত শুক্রবার বিকালে দাউদকান্দি উপজেলার আদর্শ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে নাগরিক সংবর্ধনার আয়োজন করা হয়।

নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংবর্ধনা কমিটির আহ্বায়ক ও কুমিল্লা উত্তর জেলা আ.লীগের সহ-সভাপতি ড. আব্দুল মান্নান জয় ।সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন এলাকা থেকে বাদ্যযন্ত্র নিয়ে মিছিল আসতে থাকে দাউদকান্দি পৌর সদরে।


দুপুর ২টার পর থেকেই দাউদকান্দি বিশ্বরোড এলাকা থেকে উপজেলা পরিষদ,বাজার হয়ে হাইস্কুল মাঠটি কানায় কানায় পরিপূর্ণ হয়ে যায় । উৎসবের আমেজ আর আনন্দে উৎফুল্লে মেতে উঠে সাধারণ মানুষ। নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে ইঞ্জিঃ আব্দুস সবুরকে উপজেলা আ.লীগ, যুবলীগ, শ্রমিক লীগ, মহিলা আ.লীগ, মুক্তিযোদ্ধা সংসদ, দাউদকান্দি প্রেস ক্লাব,সুধিসমাজ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রধান, দলিল লেখক সমিতিসহ বিভিন্ন পেশাজীবি সংগঠন ফুল ও ক্রেষ্ট প্রদানের মাধ্যমে সংবর্ধনা প্রদান করেন। সংবর্ধনা অনুষ্ঠান শেষে দেশের প্রথিতযশা শিল্পীগণ জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠানে তাদের গান পরিবেশনের মাধ্যমে অনুষ্ঠানে উপস্থিত লোকজনকে আনন্দ দেন।

সংবর্ধিত অতিথি কুমিল্লা-১(দাউদকান্দি- তিতাস) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য ইঞ্জিনিয়ার আবদুস সবুর দাউদকান্দি-তিতাস উপজেলাকে দুর্নীতিমুক্ত, উন্নত-দাউদকান্দি, উন্নত-তিতাস,স্মার্ট-দাউদকান্দি, স্মার্ট তিতাস হিসেবে রুপান্তরিত করতে সকলের সহযোগিতা কামনা করেন। ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর বলেন, দাউদকান্দি-তিতাসের জনগণের উপর যেকোন ধরণের জুলোম এর বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। সকল ধরণের অবৈধ চাঁদাবাজি বন্ধ থাকবে। কেউ যদি অবৈধ চাঁদাবাজি করে তাহলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। অতীত নিয়ে পরে না থেকে সামনের দিকে এগিয়ে যাওয়ার প্রত্যায় ব্যক্ত করে সংবর্ধিত অতিথি বলেন, অতীতে যেসকল যুলুম হয়েছে তার জবাব দেয়া হবে উন্নয়নের মাধ্যমে। আমরা চাই ঐক্যবদ্ধ।

আমরা প্রতিহিংসা চাই না। আমরা মেধাবীদের নিয়ে আমাদের সংগঠনকে এগিয়ে নিতে চাই। কুমিল্লা-১আসনের এ সংসদ সদস্য বলেন, দাউদকান্দি-তিতাসসহ কুমিল্লাকে বন্যা মুক্ত করতে চাই। বঙ্গবন্ধু কন্যা ঘোষিত আমার গ্রাম আমার শহর বাস্তবায়ন করা হবে। যেসব স্কুলে খেলার মাঠ নেই সে সকল স্কুলে খেলার মাঠের ব্যবস্থা করা হবে। দাউদকান্দিতে নদী বন্দর করতে চাই। যা আমি জাতীয় সংসদেও উৎথাপন করেছি। এছাড়া তিনি একগুচ্ছ পরিকল্পনার কথা তুলে ধরেন।

সংবর্ধনা অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি ছিলেন, কুমিল্লা-২(হোমনা-তিতাস) আসনের সংসদ সদস্য অধ্যক্ষ আব্দুল মজিদ এমপি, সম্মানীত অতিথি কুমিল্লা উত্তর জেলা আ.লীগ সভাপতি ম. রুহুল আমিন। সভায় স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি সালেহ মোহাম্মদ টুটুল। এসময় মঞ্চে নবনির্বাচিত এমপির সহধর্মিণী ইয়াসমিন রহমান উপস্থিত ছিলেন।

এছাড়া উপস্থিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা আ.লীগের সহ-সভাপতি বশিরুল আলম মিয়াজী, যুগ্ন-সাধারণ সম্পাদক বাসুদেব ঘোষ, মেঘনা উপজেলা আ.লীগ সাধারণ সম্পাদক সাইফুল্লাহ মিয়া রতন শিকদার, হোমনা উপজেলা আ. লীগের সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান আবুল, তিতাস উপজেলা আ. লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শওকত আলী,সাধারণ সম্পাদক মোহাম্মদ মহসীন ভূইয়া,সিনিয়র সহসভাপতি মুন্সি মজিবুর রহমান,দাউদকান্দি পৌর মেয়র নাইম ইউসুফ সেইন,কুমিল্লা জেলা পরিষদের সদস্য ও প্যানেল মেয়র মুহাম্মদ দেলোয়ার হোসেন পলাশ, কুমিল্লা উত্তর জেলা শ্রমিক লীগের সভাপতি ও দাউদকান্দি পৌর প্যানেল মেয়র রকিব উদ্দিন সরকার রকিব, সাধারণ সম্পাদক মো.শের-ই- আলম প্রমুখ।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ