সোমবার, জুন ২৪, ২০ ২৪
কুলাউড়া প্রতিনিধি ::
৩ জুন ২০ ২৩
২:৩২ অপরাহ্ণ

কুলাউড়ায় বিয়ের প্রলোভন দেখিয়ে কলেজ ছাত্রীকে একাধিকবার ধর্ষণ

কুলাউড়ায় বিয়ের প্রলোভন দেখিয়ে দরিদ্র পরিবারের এক কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। অভিযুক্ত ব্যাক্তি কুলাউড়া উপজেলা বিআরডিবির সাবেক চেয়ারম্যান প্রভাবশালী আ’লীগ নেতা মুহিবুর রহমান।

প্রতিকার চেয়ে ভুক্তভোগী কলেজ ছাত্রী কুলাউড়া থানা ও মৌলভীবাজার নারী-শিশু আদালতে তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। নির্যাতিত কলেজ ছাত্রী ও এজাহার সূত্রে জানা যায়, উপজেলার ব্রাহ্মনবাজার ইউনিয়নের হিঙ্গাজিয়া থামার পার গ্রামের মৃত সাজিদ মিয়ার পুত্র কুলাউড়া উপজেলা বিআরডিবির সাবেক চেয়ারম্যান প্রভাবশালী আ’লীগ নেতা মুহিবুর রহমান ২০২০ সাল থেকে একই এলাকার দরিদ্র মৃত আব্দুল লতিফের কলেজ পড়–যা মেয়ে (২৬) কে প্রেম নিবেদন করে উত্তক্ত করে আসছে।

মুহিবুর ব্যাক্তিগত জীবনে বিবাহিত ও তাঁর স্ত্রী সন্তান থাকায় ওই ছাত্রী প্রস্তাবটি প্রত্যাক্ষান করে। একপর্যায় তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে দীর্ঘদিন থেকে একাধিকবার ধর্ষণ করে। ওই ধর্ষিত কলেজ ছাত্রী মুহিবুরকে বিয়ের স্বীকৃতি দেওয়ার জন্য দীর্ঘদিন থেকে বার বার জন্য চাঁপ দিলে সে বিভিন্ন টালবাহানা শুরু করে। বিষয়টি বুঝতে পেরে কলেজ ছাত্রী ২৯ মে দুপুরে মুহিবুরকে স্থানীয় বাজারে পেয়ে তার বিয়ের স্বীকৃতি প্রদানের জন্য জোর দাবী জানালে মুহিবুর রহমান ও তাঁর পরিবারের লোকজন কলেজ ছাত্রীকে বেঁধড়ক পিঠিয়ে গুরুতর আহত করে।

পরে নির্যাতিত কলেজ ছাত্রী মৌলভীবাজার সদর হাসপাতালের ওসিসি-ক্রাইসেস সেন্টারে চিকিৎসা নিয়ে ৩১ মে কুলাউড়া থানায় মুহিবুরের বিরুদ্ধে ধর্ষণ ও নারী নির্যাতনের অভিযোগ দায়ের করেন।

পরের দিন ০১ জুন বৃহস্পতিবার মৌলভীবাজার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেটের আদালতে ধর্ষণ ও নারী নির্যাতনের অভিযোগ এনে মুহিবুরের বিরুদ্ধে আরেকটি মামলা (নং-৩০০/২০২৩) দায়ের করেন।

নির্যাতিতা কলেজ ছাত্রী জানান, মুহিবুর রহমান প্রভাবশালী হওয়ায় মামলা তুলে নেয়ার জন্য বার বার তাকে হুমকি-ধামকি দিচ্ছে। যার কারনে তার পরিবার নিরাপত্তাহীনতায় রয়েছে। অভিযুক্ত কুলাউড়া উপজেলা বিআরডিবির সাবেক চেয়ারম্যান আ’লীগ নেতা মুহিবুর রহমান মুঠোফোনে জানান,ওই কলেজ ছাত্রী তাঁর বিবাহিত স্ত্রী।

বিষয়টি স্থানীয়ভাবে সমাধানে জন্য চেষ্টা চলছে। কুলাউড় থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুস ছালেক জানান, কলেজ ছাত্রী মুহিবুরের বিরুদ্ধে ধর্ষণেন অভিযোগ দিয়েছে। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ