রবিবার, মার্চ ৩, ২০ ২৪
বিজ্ঞপ্তি::
৬ ডিসেম্বর ২০ ২৩
৮:৪৩ অপরাহ্ণ

বাংলাদেশ ব্যাংকের দু'জন কর্মকর্তার বিদায় সংবর্ধনা

বাংলাদেশ ব্যাংকের অতিরিক্ত পরিচালক মোঃ আতিকুর রহমান ও উপমহাব্যবস্থাপক(ক্যাশ) মোঃ আবুল কালাম আজাদ এর অবসর উত্তর ছুটিতে গমন উপলক্ষে এক বিদায় সংবর্ধনা অনুষ্ঠান ৬ ডিসেম্বর ২০২৩ বাংলাদেশ ব্যাংকের প্রশিক্ষণ হলে অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ ব্যাংকের পরিচালক (প্রশাসন) খালেদ আহমদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক সাইফুল ইসলাম।

বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ব্যাংকের পরিচালক মোঃ আমিনুল ইসলাম ও পরিচালক মোঃ আনিসুর রহমান।

সহকারী ব্যবস্থাপক (ক্যাশ) জুয়েল কুমার সাহার পরিচালনায় শুরুতে বিদায়ী অতিথির উদ্দেশ্যে মানপত্র পাঠ করেন যুগ্মপরিচালক মোহাম্মদ আলী আকতার ও ক্যাশ অফিসার সৈয়দা তাসমীয়া জাহান।‌

বক্তব্য রাখেন বাংলাদেশ ব্যাংক অফিসার্স ওয়েলফেয়ার কাউন্সিলের সভাপতি মোঃ জাবেদ আহমদ, সম্পাদক সিতাংশু শেখর রায়, অফিসার্স এসোসিয়েশনের সভাপতি মোঃ আব্দুল হাদী, সম্পাদক রান্টু চন্দ্র দাস, যুগ্মব্যবস্থাপক (ক্যাশ) মোঃ আব্দুল কাইয়ুম, অবসরপ্রাপ্ত ডিজিএম আতিকুর রহমান, এমপ্লয়ীজ এসোসিয়েশন (সিবিএ)'র সাধারণ সম্পাদক মোঃ তোফাজ্জল ইসলাম, কর্মচারী সংঘের সহ সভাপতি মোঃ ওসমান গনি, বিদায়ী অতিথি আবুল কালাম আজাদ এর পুত্র ডা: মাকসুদুল আজাদ মুন্না প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে নির্বাহী পরিচালক সাইফুল ইসলাম বলেন বিদায়ী অতিথি দু'জনই সততা ও নিষ্ঠার সাথে তাঁদের দায়িত্ব পালন করে গেছেন। অবসরের দিনগুলো সুন্দরভাবে কাটুক এ কামনা করছি।

বিশেষ অতিথি বাংলাদেশ ব্যাংকের পরিচালক মোঃ আমিনুল ইসলাম বিদায়ী অতিথিদের দীর্ঘ কর্মময় জীবনের স্মৃতিচারণ করে অবসর সময় কাজে লাগানোর পরামর্শ দেন। বিশেষ অতিথি বাংলাদেশ ব্যাংকের পরিচালক মোঃ আনিসুর রহমান বলেন বদলীজনিত কারণে চট্টগ্রাম থেকে সিলেট অফিসে আসায় গুণী দু'জন কর্মকর্তার বিদায় অনুষ্ঠানে অংশ নিতে পারলাম।

তিনি সার্বজনীন বিদায় সংবর্ধনা অনুষ্ঠান আয়োজনের প্রশংসা করেন। বিদায়ী অতিথির বক্তব্যে অতিরিক্ত পরিচালক মোঃ আতিকুর রহমান বলেন দীর্ঘ ৩৮ বছরের ক্যারিয়ারের বেশিরভাগ সময় প্রশাসন বিভাগে দায়িত্ব পালনকালে সততার সাথে নির্মোহ থেকে কাজ করেছেন। মানুষের কল্যাণে কাজ করার সর্বদা চেষ্টা করেছি।

তিনি বাংলাদেশ ব্যাংক কর্তৃপক্ষের প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেন। বিদায়ী অতিথি ডিজিএম (ক্যাশ) মোঃ আবুল কালাম আজাদ সুন্দর আয়োজনের জন্য সকলকে ধন্যবাদ জানান।

সভাপতির বক্তব্যে বাংলাদেশ ব্যাংকের পরিচালক (প্রশাসন) খালেদ আহমদ বিদায়ী অতিথিদের সুস্থতার সাথে দীর্ঘায়ু কামনা করেন। তিনি অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য সকলের প্রতি ধন্যবাদ জানান।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ