মঙ্গলবার, জুন ১৮, ২০ ২৪
শাবিপ্রবি প্রতিনিধি::
১৬ মে ২০ ২৪
১১:৩২ অপরাহ্ণ

মাহিদ মেমোরিয়াল ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) অর্থনীতি অ্যাসোসিয়েশন কর্তৃক আয়োজিত মাহিদ মেমোরিয়াল আন্ত:সেমিস্টার ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন হয়েছে।

বৃহস্পতিবার (১৬ই মে) বিকেলে বিশ্ববিদ্যালয়ের হ্যান্ডবল খেলার মাঠে অর্থনীতি বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. জহির উদ্দিন আহমেদ উক্ত টুর্নামেন্টের উদ্বোধন করেন।

এসময় তিনি বলেন, পড়াশোনার পাশাপাশি খেলাধুলা খুবই গুরুত্বপূর্ণ। মাঠের খেলাকে মাঠে উপভোগ করতে হবে। ক্লাসের বাইরে খেলাধুলা আমাদের একে অপরের সম্পর্ককে আরও গভীর করে তুলে। জয়-পরাজয় ভুলে গিয়ে আমাদের খেলা উপভোগ করতে হবে।

টুর্নামেন্টের কনভেনর সৈয়দ ইফতেখার সালমান বলেন, এবারের টুর্নামেন্টে ৫ টি টিম অংশ নিচ্ছে। সুস্থ দেহ ও সুন্দর মন গড়তে এবং যুবসমাজকে মাদকমুক্ত রাখতে খেলাধুলার বিকল্প নেই।

আমাদের শাবিপ্রবি ক্যাম্পাসে অর্থনীতি বিভাগ সবসময়ই খেলাধুলায় সুপ্রিম ছিলো। প্রতি বছরই অর্থনীতি বিভাগ নানান ধরনের খেলাধুলার আয়োজন করে থাকে।

তারই ধারাবাহিকতায় আমাদের বিভাগীয় প্রধান ও অর্থনীতি অ্যাসোসিয়েশন এর সভাপতি অধ্যাপক ড. জহির উদ্দিন আহমেদ এর সার্বিক সহযোগিতায় এবারও মাঠে গড়িয়েছে ‘মাহিদ মেমোরিয়াল আন্ত:সেমিস্টার ফুটবল টুর্নামেন্ট-২০২৪।

আশা করছি খুব ভালো একটা টুর্নার্মেন্ট সবাইকে উপহার দিতে পারবো। এদিকে টুর্নামেন্টের প্রথম ম্যাচে অর্থনীতি ২৯ তম ব্যাচকে ২-০ গোলে হারিয়ে শুভ সূচনা করেছে অর্থনীতি ৩৩ তম ব্যাচ। দলের হয়ে ১টি করে গোল করেন নাজমুল ও সোয়েল।

উল্লেখ্য, আমাদের অর্থনীতি ১৯তম ব্যাচের মাহিদ ভাইকে স্মরণ করে প্রতি বছরই এই টুর্নামেন্ট হয়ে আসছে যা বিভাগের অভ্যন্তরীণ ভাতৃত্ববোধকে অনন্য পর্যায়ে নিয়ে গিয়েছে। তিনি ২০১৮ সালে সিলেট বাস স্টেশনে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে নিহত হোন।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ