সোমবার, জুন ২৪, ২০ ২৪
জগন্নাথপুর প্রতিনিধি::
১৫ সেপ্টেম্বর ২০ ২৩
৭:৫১ অপরাহ্ণ

বিশ্বনাথ বাইপাসে যাত্রী হয়রানীর প্রতিবাদে জগন্নাথপুরে মানববন্ধন

জগন্নাথপুর-সিলেট সড়কের বিশ্বনাথ পাইপাসে মিনিবাস শ্রমিক কর্তৃক সিএনজি অটোরিকশার যাত্রী হয়রানী ও চলাচলে বাধা প্রদানের প্রতিবাদে জগন্নাথপুরে মানববন্ধন ও প্রতিবাদসভা অনুষ্ঠিত হয়েছে।

১৫ সেপ্টেম্বর শুক্রবার স্থানীয় পৌর পয়েন্টে জগন্নাথপুর উপজেলার ক্ষুব্ধ সিএনজি চালকদের উদ্যোগে মানববন্ধন ও প্রতিবাদসভা অনুষ্ঠিত হয়। জগন্নাথপুর পূর্বপাড় সিএনজি সমিতির সভাপতি শফিকুল ইসলাম খেজর এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রুবেল আহমদের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, সিলেটের চাদনীঘাট সিএনজি সমিতির সভাপতি ফয়সল আহমদ, জগন্নাথপুর পূর্বপাড় সিএনজি সমিতির সহ-সভাপতি হাসান আহমদ, সাংগঠনিক সম্পাদক আবু খালেদ, ভবেরবাজার সমিতির সাধারণ সম্পাদক নোমান আহমদ, হাসপাতাল পয়েন্ট সমিতির সিরাজ আলী, পৌর শহরের মাদ্রাসা পয়েন্টে সমিতির সহ-সভাপতি সেবুল আহমদ, সৈয়দপুর সমিতির সাধারণ সম্পাদক ছানা আহমদ, রসুলগঞ্জ সমিতির শাহিন আহমদ প্রমূখ।

এতে উপজেলার ৯টি সমিতির শ্রমিক নেতাকর্মীরা অংশ গ্রহণ করেন। সভায় বক্তারা বলেন, আমরা যুগযুগ ধরে সিএনজি গাড়ি দিয়ে জগন্নাথপুর থেকে সিলেটে যাত্রী বহন করে আসছি। কখনো কোন সমস্যা হয়নি। তবে গত প্রায় এক মাস ধরে বিশ্বনাথ বাইপাসে গেলেই মিনিবাস গাড়ির শ্রমিকরা আমাদের গাড়ির যাত্রীদের হয়রানী ও আমাদের চালকদের মারপিট সহ নানাভাবে নির্যাতন করছে। যা কোন অবস্থায় মেনে নেয়া যায় না। তাদের এমন অমানবিক আচরণ বন্ধ করতে হবে। তা না হলে সর্বস্তরের প্রতিবাদী জনতাদের নিয়ে রাজপথে আরো কঠোর আন্দোলন গড়ে তোলা হবে।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ