রবিবার, জুলাই ৩, ২০ ২২
বিজ্ঞপ্তি::
২৩ জুন ২০ ২২
২:৩৬ অপরাহ্ণ

কেন্দ্র থেকে সীমান্তে, রাতে ও দিনে অসহায়ের পাশে জেলা পুলিশ সিলেট

সিলেট জেলার পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম এর প্রত্যক্ষ তত্ত্বাবধানে বিভিন্ন থানার বন্যা কবলিত এলাকায় বন্যা দুর্গতদের মাঝে খাদ্য ও ত্রাণ সামগ্রী বিতরণের জন্য একাধিক টিম গঠন করে খাদ্য ও ত্রাণ বিতরণ করা হচ্ছে।

এরই ধারাবাহিকতায় ২২ জুন ২০২২ বুধবার জকিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জনাব জাকির হোসাইন এর নেতৃত্বে জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মোশাররফ হোসেনসহ থানা এলাকার বিভিন্ন আশ্রয় কেন্দ্রে প্রায় ২৮৫ টি বানবাসি পরিবারের মাঝে রান্না করা খিচুড়ি বিতরণ করেন এবং বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ হিল্লোল রায়সহ একটি টিম বিয়ানীবাজার থানা এলাকায় ২৫০ জন মানুষের মধ্যে চাল, ডাল, চিড়া, মুড়ি ও বিশুদ্ধ পানি বিতরন করা হয়।

কানাইঘাট সার্কেলের সহকারি পুলিশ সুপার জনাব আব্দুল করিমের নেতৃত্বে কানাইঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ তাজুল ইসলাম পিপিএম সহ থানা এলাকার বিভিন্ন আশ্রয় কেন্দ্রে রান্না করা খিচুড়ি বিতরণ করা হয়। কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ সুকান্ত চক্রবর্তীর নেতৃত্বে থানার অফিসার ফোর্সসহ একটি টিম কোম্পানীগঞ্জ থানা এলাকার বিভিন্ন আশ্রয় কেন্দ্রে প্রায় ২০০ জন বানবাসির মাঝে রান্না করা খিচুড়ি বিতরণ করেন। গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ কে এম নজরুল ইসলাম এর নেতৃত্বে থানার অফিসার ফোর্সসহ একটি টিম থানা এলাকার বিভিন্ন আশ্রয় কেন্দ্রে প্রায় ১৫০ জন বানবাসির মাঝে রান্না করা খিচুড়ি বিতরণ করেন। এছাড়া বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ গাজী আতাউর রহমান, এবং জৈন্তাপুর থানার অফিসার ইনচার্জ গোলাম দস্তগীর এর নেতৃত্বে স্ব-স্ব থানা এলাকার বিভিন্ন আশ্রয় কেন্দ্রে রান্না করা খিচুড়ি বিতরণ করা হয়।

এ প্রসঙ্গে জানতে চাইলে সিলেট জেলার পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম বলেন, গত রাতে আমি কোম্পানীগঞ্জ থানা এলাকার বিভিন্ন আশ্রয় কেন্দ্রে রান্না করা খিচুড়ি বিতরণ করেছি। সন্ধ্যায় জাতীয় জরুরী সেবা ৯৯৯-থেকে একটি কল আসে। কলটি সংযুক্ত করে দেওয়া হয় জেলা বিশেষ শাখার অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ লুৎফর রহমানকে।

অপর প্রান্ত থেকে এক নারী কান্না জড়ির কণ্ঠে জানান তার পরিবার টানা তিন দিন ধরে অভুক্ত আছেন। তাৎক্ষণিক ঐ নারীর পরিবারসহ আরো ৩২ টি পরিবারকে খাবার পৌছে দেয় কোম্পনীগঞ্জ থানা পুলিশ। তার বাড়ী কোম্পনীগঞ্জ থানার সীমান্তবর্তী দূর্গম চাটিবহর কোনাগাঁও গ্রামে। সিলেট জেলা পুলিশের সদস্যরা মাননীয় আইজিপি ড. বেনজীর আহমেদ, বিপিএম-বার এঁর নির্দেশে থানা সদর থেকে ভারত সীমান্ত পর্যন্ত রাতে ও দিনে বানবাসি অসহায় মানুষের জন্য কাজ করে যাচ্ছে।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ