শনিবার, এপ্রিল ২০ , ২০ ২৪
বিজ্ঞপ্তি::
২২ ফেব্রুয়ারী ২০ ২৪
৯:১০ অপরাহ্ণ

প্রখ্যাত রাজনৈতিক ব্যাক্তিত্ব পীর হবিবুর রহমান স্মরন সভা অনুষ্ঠিত

উপমহাদেশে প্রখ্যাত রাজনীতিবিদ, ভাষা সৈনিক , সাবেক সাংসদ পীর হবিবুর রহমান স্মরণে তার জন্মস্থান জালাল্পুরে এক স্মরন সভা অনুষ্ঠিত হয়েছে ।

বৃহস্পতিবার ( ২২ ফেব্রুয়ারি) দক্ষিন সুরমা প্রগতিশীল রাজনৈতিক নেতৃবৃন্দের আয়োজনে জালাল্পুর ইউনিয়ন পরিষদ চত্বরে এই সভা অনুষ্ঠিত হয়।

প্রবীন রাজনীতিবিদ বীর মুক্তিযোদ্ধা সুবল চন্দ্র পালের সভাপতিত্বে এবং ছাত্র ইউনিয়ন নেতা হাসান বক্ত চৌধুরী কাওছার এর পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন ঐক্য ন্যাপ সিলেট জেলার সাধারণ সম্পাদক রুহুল কুদ্দুস বাবুল , জেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য শহিদুল ইসলাম শাহীন, বিল্পবী কমিউনিষ্ট পার্টির অন্যতম নেতা সিরাজ আহমেদ , এডভোকেট রনেন সরকার রনি।

সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন জেলা ছাত্র ইউনিয়ন নেতা মিজু আহমেদ কামরান। সভায় বক্তারা পীর হবিবুর রহমানের বর্ন্যাঢ্য রাজনৈতিক কর্মময় জীবনের উপর স্মৃতিচারণ করেন। বক্তারা বলেন , পীর হবিবুর রহমান ছিলেন , একজন নির্লোভ , নির্মোহ এবং নিরহঙ্কারী রাজনৈতিক ব্যাক্তিত্ব । সকল প্রকার লোভ লালসার উর্ধে উঠে গণতান্ত্রিক চর্চাই ছিলো তার রাজনৈতিক জীবনের মূল বিষয়বস্তু।

পীর হবিবুর রহমান সকল নেতিবাচকতার উর্ধে উঠে দেশ ও জাতির কল্যানে আমৃতু কাজ করে গেছেন । বক্তারা আরো বলেন , এই মহান রাজনীতিবিদ ভাষা আন্দোলন থেকে শুরু করে স্বাধীনতা সংগ্রাম সহ এদেশের সকল গণতান্ত্রিক আন্দোলনে অগ্রনায়কের ভূমিকা পালন করেছেন । তিনি ছিলেন সত্যিকার অর্থে দেশ , মাটি ও মানুষের নেতা । তার আদর্শকে লালন করেই দেশের বিদ্যামান রাজনৈতিক সংকটকে মোকাবেলা করার আহবান জানান বক্তারা ।

সভায় আরো বক্তব্য রাখেন গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক গনতন্ত্রী পাটির সাধারণ সম্পাদক জুনেদুর রহমান চৌধুরী, গনতন্ত্রী পাটির মহানগর সভাপতি প্রাণ কান্ত দাশ,সাধারণ সম্পাদক শ্যামল কাপালী, সিলেট জেলা গনতন্ত্রী পাটির যুগ্ন সাধারণ সম্পাদক গুলজার আহমদ, সিলেট জেলার নেতা আজিজুল ইসলাম খোকন,যুবলীগ সিলেট জেলার সদস্য জাকারিয়া উল হক, ছাত্র মৈত্রী কেন্দ্রীয় সহ সাধারন সম্পাদক মাসুদ রানা চৌধুরী মাহি প্রমুখ।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ