রবিবার, মার্চ ৩, ২০ ২৪
কোম্পানীগঞ্জ প্রতিনিধি::
৮ ফেব্রুয়ারী ২০ ২৪
৫:২৩ অপরাহ্ণ

কোম্পানীগঞ্জে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

কোম্পানীগঞ্জ উপজেলার পাড়ুয়া আনোয়ারা উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজের ২০২৪ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া মাহফিল বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) বেলা ১২টায় ইমরান আহমদ এমপি সভাকক্ষে অনুষ্ঠিত হয়।

পাড়ুয়া আনোয়ারা উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজের সহকারী প্রধান শিক্ষক শফিকুল ইসলামের সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও গভর্নিং বডি'র সভাপতি শামীম আহমদ শামীম।

কলেজ শাখার প্রভাষক আক্তার হোসেন তালুকদারের সঞ্চালনায় অত্র প্রতিষ্ঠানের সহকারী শিক্ষক জামাল হোসাইনের সূচিত স্বাগত বক্তব্যের মাধ্যমে বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ ফয়জুল করিম, গভর্নিং বডির সদস্য আব্দুল জলিল, আফজল হোসেন বতুল্লাহ, অত্র প্রতিষ্ঠানের এ্যালামনাই এসোসিয়েশনের সভাপতি আব্দুল হাছিব, পিটিএ কমিটির সভাপতি মোহাম্মদ মদরিছ আলী, হারুনুর-রশীদ, ৭নং ওয়ার্ডের মেম্বার লিটন আহমদ।

প্রতিষ্ঠানের সিনিয়র সহকারী শিক্ষক আব্দুল হামিদ, আব্দুল জলিল, সৈয়দুজ্জামান, বরকত উল্লাহ, জালাল আহমদ, এনাম আহমদ প্রমুখ। এর আগে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন কলেজ শাখার অফিস সহায়ক রহিম উদ্দিন। অনুষ্ঠানে বিদায়ী ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে মানপত্র পাঠ করেন ১০ম শ্রেণির ছাত্র লিমন আহমদ।

ছাত্র-ছাত্রীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন আব্দুর রহমান মাহি, নাবিল আহমেদ, রাহুল দাস, সাদিকা আক্তার ও সুরাইয়া আক্তার। বিদায়ী শিক্ষার্থীদের ১০ম শ্রেণির ছাত্র-ছাত্রীরা উপহার প্রদান করে শুভেচ্ছা ও শুভকামনা জানান। পরিশেষে পরীক্ষার্থীদের সফলতা ও সকলের মঙ্গল কামনায় মোনাজাত পরিচালনা করেন পাড়ুয়া বদিকোনা জামে মসজিদের ইমাম ও খতীব মাওলানা শফিকুল হক।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ