শনিবার, অক্টোবর ১, ২০ ২২
ফারুক আহমেদ,ধর্মপাশা::
১৬ আগস্ট ২০ ২২
৬:৫৭ অপরাহ্ণ

ধর্মপাশায় ১৫ আগষ্ট উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলায় ১৫ আগষ্ট উপলক্ষ্যে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী ইতিহাসের মহানায়ক জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাৎ বার্ষিকীতে বঙ্গবন্ধুর পরিবারের সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

(১৫ আগষ্ট) সোমবার বেলা ১১ টার দিকে ডাঃ রফিক চৌধুরী উচ্চ বিদ্যালয় ওই বিদ্যালয়ের সভা কক্ষে এই আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে। আলোচনা সভা শুরুতেই কোরআন তেলাওয়াত করেন জুবাইদা চৌধুরী এতিম খানার ছাত্র জাহিদুল হক ও শহিদদের প্রতি সম্মান প্রদর্শন করে দাড়িয়ে ১ মিনিট নিরাবতা পালন করা হয়।

আলোচনা সভা শেষে দোয়া পড়েন জুবায়েদা চৌধুরী ইতিম খানার মহ্তামিম মুফতি জিয়াউল হক। আলোচনা সভা ও দোয়া মাহফিলে বিদ্যালয়ের শিক্ষক, ছাত্র-ছাত্রী ও অভিভাবক বৃন্দ অংশগ্রহণ করেন।

এছাড়া জুবাইদা চৌধুরী এতিম খানার ছাত্ররাও অংশগ্রহণ করেন। আলোচনা সভায় সভাপতিত্ব করেন ডাঃ রফিক চৌধুরী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক তপন পাল। ডাঃ রফিক চৌধুরী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও সাংবাদিক ফারুক আহমেদ এর সঞ্চালনায় বক্তব্য দেন, ওই বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক বিউটি আক্তার, স্বাগত বক্তব্য দেন সহকারি শিক্ষক শিউলি আক্তার, তানিয়া আক্তার প্রমুখ।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ