সোমবার, জুন ২৪, ২০ ২৪
মো.শাহজাহান মিয়া,জগন্নাথপুর::
২৪ মে ২০ ২৩
৭:২৭ অপরাহ্ণ

জগন্নাথপুরে রাত পোহালেই ভোট, কার গলায় পড়ছে জয়ের মালা

রাত পোহালেই ২৫ মে বৃহস্পতিবার দীর্ঘ কাঙ্খিত সুনামগঞ্জ জেলার ঐতিহ্যবাহী জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। সকাল ৮ থেকে বিকাল ৪ টা পর্যন্ত উপজেলার ৮৯টি কেন্দ্রে ভোট গ্রহণ চলবে। ১টি পৌরসভা ও ৮টি ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ২ লাখ ১৪৮ জন।

এর মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ২৩১ ও নারী ভোটার ৯৯ হাজার ৯১৭ জন। এদিকে-নির্বাচনটি শান্তিপূর্ণ ভাবে সম্পন্নের লক্ষে বাংলাদেশ নির্বাচন কমিশন ও স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে সব ধরণের প্রস্তুতি নেয়া হয়েছে। ২৪ মে বুধবার প্রতিটি কেন্দ্রে প্রিজাইডিং অফিসার সহ আইন-শৃঙ্খলা বাহিনী ও নির্বাচনী সরঞ্জাম পৌছে গেছে।

এবার শুধু অপেক্ষার পালা। রাত পোহালেই শুরু হবে ভোটযুদ্ধ। এবারের নির্বাচনে চেয়ারম্যান পদে মোট ৫ জন প্রার্থী অংশ নিয়েছেন। প্রার্থীরা হলেন, আ.লীগ মনোনীত নুরুল ইসলাম (নৌকা), বাংলাদেশ জমিয়তে উলামায়ে ইসলাম মনোনীত আবদুল কাইয়ূম কামালী সিতু (খেজুর গাছ), জাতীয় পার্টি মনোনীত আতাউর রহমান (লাঙ্গল), স্বতন্ত্র প্রার্থী সৈয়দ তালহা আলম (কাপ পিরিছ) ও স্বতন্ত্র প্রার্থী হারুন রাশীদ (আনারস)। এর মধ্যে ভোটযুদ্ধে কার গলায় পড়ছে জয়ের মালা। তা দেখার অধির আগ্রহ নিয়ে অপেক্ষার প্রহর গুনছেন জগন্নাথপুর উপজেলাবাসী সহ দেশ/বিদেশে থাকা স্বজনরা।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ