সোমবার, জুলাই ৪, ২০ ২২
ফারুক আহমেদ,ধর্মপাশা ::
২২ জুন ২০ ২২
৮:৩৬ অপরাহ্ণ

ধর্মপাশায় পারিবারিক উদ্যোগে শুকনো খাবার বিতরণ

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলায় সিলেট বিভাগের অতিরিক্ত ডিআইজি বিপ্লব বিজয় তালুকদার পরিবারের উদ্যোগে বন্যা কবলিত এলাকায ৬০০ পরিবারের মাঝে শুকনো খাবার বিতরণ করা হয়েছে। আজ বুধবার বিকালে ধর্মপাশা সরকারি কলেজ, জনতা উচ্চ বিদ্যালয়, হলিদাকান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়, বদশাগঞ্জ বাজার, গাবীগ্রামে এ ত্রাণ বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণে উপস্থিত ছিলেন, অর্থ মন্ত্রণালয়ের সাবেক যুগ্মসচিব বিনয় ভূষণ তালুকদার, বাদশাগঞ্জ ডিগ্রী কলেজের সাবেক ভাইসপ্রিন্সিপাল বিকাশ রঞ্জন তালুকদার, ধর্মপাশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান, এ এস আই আরিফ, সদর ইউপি সদস্য নয়ন মিয়া, ধর্মপাশা ইউনিয়ন কৃষকলীগের সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি সদস্য পাকি সিংহ, আনন্দ মোহন তালুকদার প্রমুখ।

ত্রাণ বিতরণ রয়েছে ৪কেজি চিড়া, ২কেজি গুর, ১টি গ্যাস লাইট, ৩টি খাবার স্যালাইন সহ একটি প্যাকেট বন্যাদূর্গত পরিবারের হাতে তুলে দেন। হলিদাকান্দা গ্রামের সফর আলী এই শুকনো খাবার পেয়ে কান্নাজরিত কণ্ঠে বলেন, আইজগা পাঁচ দিন এইহানে আইয়া ওঠছি। আমরারে কেউ আইয়্যা ছিয়ারম্যান, মেম্বর, নেতা ও সরহারের পইক্ষ্য থাইক্যা কেউওই আইয়্যা দেখলনা। আইজগা এই খাবার পাইয়্যা আমি খুব্বই খুশী অইছি।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ