মঙ্গলবার, জুন ১৮, ২০ ২৪
বিজ্ঞপ্তি:
১১ জুন ২০ ২৪
১২:০ ৮ পূর্বাহ্ণ

জকিগঞ্জে এসএসসি ও দাখিল উর্ত্তীণের সংবর্ধনা

জকিগঞ্জ উপজেলা এসএসসি ও দাখিল উত্তীর্ণ মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনায় বক্তারা বলেন, উচ্চ শিক্ষা অর্জনের মাধ্যমে মেধাবীদের দেশ ও দশের কল্যাণে নিজেকে নিয়োজিত করে জাতীয় উন্নয়নে ভূমিকা রাখতে পারে।

আমাদেরকে মেধাবী ও কর্মদক্ষ জনশক্তি গড়ে তুলতে হবে। তা হলেই কাঙ্খিত উন্নয়ন সম্ভব হবে। অনুষ্ঠানে বক্তারা শিক্ষার্থীদের শিক্ষাজীবনের প্রথম সাফল্যকে আরো বেশী অধ্যবসায়ের মাধ্যমে নিজেকে তৈরী করার প্রতি গুরুত্বারোপ করেন।

সিলেটের উইমেন্স মডেল কলেজের উদ্যোগে সোমবার (১০ জুন) সকালে স্থানীয় একটি কমিউনিটি হলে জকিগঞ্জ উপজেলার ২০২৪ সালের এসএসসি ও দাখিল উর্ত্তীণ মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে।

ইএসডি ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান মনসুর আহমদ লস্করের সভাপত্বিতে ও প্রভাষক হেলাল হামাম ও উইমেন্স মডেল কলেজের ডকুমেন্টারি প্রেজেন্টর অনিতোষ দাশের যৌথ পরিচালনায় অনুষ্ঠত সংবর্ধনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জকিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান লোকমান উদ্দিন চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা পরিষদের সদস্য ইফজাল আহমদ চৌধুরী, জকিগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা মোঃ আব্দুস সবুর, জেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মোঃ কুতুব উদ্দিন, জকিগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি অধ্যক্ষ মোঃ আজির উদ্দিন, সাধারণ সম্পাদক মহিউদ্দিন হায়দার।

সম্মানিত অথিতি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভী ছাইর আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শাব্বির আহমদ, জোবেদ আলী মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ আব্দুছ ছাত্তার, লুৎফুর রহমান স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক ছালিক আহমদ চৌধুরী, ইমদাদ মজুমদার বিদ্যানিকেতনের প্রধান শিক্ষক অনুকুল দাস এবং বিশেষ আলোচক উইমেন্স মডেল কলেজের অধ্যক্ষ আব্দুল ওয়াদুদ তাপাদার ।

অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন শেরুলবাগ স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ সিদ্দিকুর রহমান, বাদেদেওরাইল ফুলতলী কামিল (এম.এ) মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আব্দুর রহিম, জকিগঞ্জ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিমান জ্যোতি দেব, জকিগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ জামাল উদ্দিন, ঈদগাহ বাজার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ আব্দুল হামিদ, সোনাসার মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আহমদুল কবির, বারহাল এহিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহেদ আহমদ, মাহমুদুর রহমান মজুমদার বিদ্যানিকেতনের প্রধান শিক্ষক বিকাশ চন্দ্র, জকিগঞ্জ গার্লস হাইস্কুলের প্রধান শিক্ষক মোঃ ফেরদৌস আলম, ইছামতি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল আজিম, হাফিজ মজুমদার বিদ্যানিকেতনের প্রধান শিক্ষক মোঃ আতিয়ার রহমান, হাজী আব্দুল আজিজ তাপাদার গার্লস একাডেমির পরিচালক মোস্তাক আহমদ, উইমেন্স মডেল কলেজের স্কুল ইনচার্জ ও প্রভাষক মরিয়মুন্নেছা মল্লিকা, ইছামতি ‘ক’ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সহ-সভাপতি আব্দুল করিম, জকিগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আহসান হাবীব লায়েক, সংবাদকর্মী এনামুল হক মুন্না, হানিফ আহমদ সুমন, সমাজসেবী ফারুক লস্কর, জকিগঞ্জ স্টুডেন্ট কমিউনিটির সাধারণ সম্পাদক সাব্বির আহমদ ফারহানসহ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোনআনে পাক থেকে তেলাওয়াত করেন ডাবিøউএমসি স্কুল শাখার সহকারী শিক্ষক মামুনুর রশিদ ও স্বাগত বক্তব্য রাখেন উইমেন্স মডেল কলেজের চিফ একাডেমিক কোঅর্ডিনেটর ও সিনিয়র প্রভাষক জাকিয়া সুলতানা।

সংবর্ধিত শিক্ষার্থীদের পক্ষে ইছামতি উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী উর্মিলা আক্তার জনি ও ফুলতলী কামিল মাদ্রাসার শিক্ষার্থী ছাইদুর রহমান তাদের অনুভূতির মাধ্যমে উইমেন্স মডেল কলেজের এ উদ্যোগের জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন। সংবর্ধিত শিক্ষার্থী ও অতিথিবৃন্দকে উইমেন্স মডেল কলেজের পক্ষ থেকে ক্রেস্ট সম্মাননা ও ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ