মঙ্গলবার, জুন ১৮, ২০ ২৪
কোম্পানীগঞ্জ প্রতিনিধি ::
২৬ এপ্রিল ২০ ২৩
২:৪৫ অপরাহ্ণ

কোম্পানীগঞ্জে ইসলামপুর একতা যুব সংঘের প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্টিত

কোম্পানীগঞ্জ উপজেলার ইসলামপুর একতা যুব সংঘের উদ্যােগে সংগঠনের সদস্যবৃন্দদের নিয়ে ২৫ এপ্রিল বিবাহিত ও অবিবাহিত সদস্যদের নিয়ে দুই দলে বিভক্ত করে এক প্রীতি ফুটবল ম্যাচ আয়োজন করা হয়।

সংগঠনের সভাপতি আল আমিনের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক ইফতেখার মাহমুদ পাভেলের পরিচালনায় খেলা পরবর্তী পর্ব অনুষ্ঠিত হয়। মঙ্গলবার (২৫ এপ্রিল ২০২৩ ইংরেজি) বিকালে ক্লাব সংলগ্ন ইসলামপুর মাঠে ৫০ মিনিটের খেলায় ১-০ গোলে অবিবাহিত ফুটবল একাদশ বিজয়ী হয়। খেলায় একমাত্র গোলটি করেন হাবিবুর রহমান। খেলার পরিচালনার দায়িত্বে ছিলেন আল ইহসান প্রি ক্যাডেট একাডেমির প্রিন্সিপাল মোঃ সুলায়মান, সহকারীর দায়িত্ব পালন করেন রাহাদ আহমদ।

বিবাহিত ফুটবল দলে ক্যাপ্টেন মাস্টার মাসুক রানার নেতৃত্বে একাদশের পক্ষে খেলায় অংশগ্রহণ করেন মো: সফর আলী, মামুনুর রশীদ, ইফতেখার মাহমুদ পাভেল, সাইফুর রহমান, লিটন মিয়া, হোসাইন আহমদ বাচ্চু, , শাহিন মিয়া,জসীম উদ্দীন, নওশাদ আলী ডন, শাহিন-২, আলী আকবর,আলী হোসেন, এংরাজ মিয়া। অবিবাহিত ফুটবল একাদশের সারোয়ার আলম সুজন এর নেতৃত্বে খেলায় অংশগ্রহণ করেন সাইফুল ইসলাম, জাফর রানা, আনোয়ার হোসেন, শাহিন আলম,আশরাফুল আলম, রাসেল মিয়া,মুহিবুর রহমান, ইশতিয়াক মাহমুদ জুয়েল,জুয়েল মিয়া, রাজন মিয়া, শরীফুল ইসলাম শুভ, নাজিম উদ্দীন। খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ও কোছাপের সাবেক সাধারণ সম্পাদক মোঃ সোহেল রানা।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন প্রাথমিক শিক্ষক নেতা মোঃ সফল আলী মাস্টার। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন আল-আমীন যুব সংঘের সভাপতি কাজী মনিরুল ইসলাম, ডাক্তার সোহেল চৌধুরী, যুবলীগ নেতা শামীম আহমদ, ইঞ্জিনিয়ার মোহাম্মদ আলী, আলমগীর হোসেন। খেলা শেষে প্রধান অতিথি বলেন, তরুণ সমাজকে মাদক ও নানা অপকর্ম থেকে বিরত রাখতে খেলাধুলার কোনো বিকল্প নেই। এই খেলার মূল উদ্দেশ্য আমাদের নিজেদের মধ্যে ভালো একটা বোঝাপড়া করা। এই ধরনের প্রীতি ফুটবল ম্যাচ আমাদের মধ্যে এক সঙ্গে মিলেমিশে কাজ করার সুযোগ তৈরি হয়।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ