শুক্রবার, জানুয়ারী ২৮, ২০ ২২
ছাতক প্রতিনিধি::
১৪ জানুয়ারী ২০ ২২
৬:০ ৩ অপরাহ্ণ

ছাতকে রুহুল আমীন ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ

ছাতকে রুহুল আমীন ফাউন্ডেশনের উদ্যোগে শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র হিসেবে (কম্বল) বিতরণ করা হয়েছে। শুক্রবার (১৪ই জানুয়ারি) সকালে উপজেলার দক্ষিণ খুরমা ইউনিয়নের জাতুয়া গ্রামে ফাউন্ডেশনের চেয়ারম্যানের নিজ বাড়িতে শীতবস্ত্র বিতরণ করা হয়।

রুহুল আমীন ফাউন্ডেশনের উপদেষ্টা আলহাজ্ব আজিজুর রহমানের সভাপত্বিতে ও ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক, ছাতক অনলাইন প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক হাসান আহমেদের পরিচালনায় শীতবস্ত্র বিতরণী পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, খুরমা দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু বকর ছিদ্দীক।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ছাতক উপজেলা ছাত্রলীগের আহবায়ক তাজামুল হক রিপন, দক্ষিণ খুরমা ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক, ভুইগাঁও ৫নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য মুহিবুর রহমান মুহিব। এসময় উপস্থিত ছিলেন, জাতুয়া গ্রামের বিশিষ্ট মুরুব্বী হুসিয়ার আলী, রুহুল আমিন ফাউন্ডেশনের সহ-সাধারন সম্পাদক সাইদুর রহমান শাহিদ, অর্থ সম্পাদক আতিকুর রহমান রুমান, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক জিনুক তরফদার, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক পিংকু, সদস্য মহিম উদ্দীনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উপজেলার দক্ষিণ খুরমা ইউনিয়নের জাতুয়া গ্রামের যুক্তরাজ্য প্রবাসী জাতীয় পার্টি কেন্দ্রিয় কমিটির সদস্য, লন্ডন টাওয়ার হেমলেন্টসের সাবেক কাউন্সিলার, পল্লীবন্ধু পরিষদ কেন্দ্রিয় কমিটির যুগ্ম আহবায়ক ও রুহুল আমীন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সমাজসেবী ও শিক্ষানুরাগী রুহুল আমীন তার নামে ২০১৬ সালের ৫ই ডিসেম্বর নিজ নামে এই ফাউন্ডেশন গঠন করেন।

এ ফাউন্ডেশনের মাধ্যমে এলাকার বঞ্চিত মানুষের কল্যাণে দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছে। এর অংশ হিসেবে এলাকার প্রায় ২শ’শতাধিক গরিব অসহায় হতদরিদ্র পরিবারের মধ্যে একটি করে কম্বল বিতরণ করেন অতিথি ও ফাউন্ডেশনের সদস্যবৃন্দ। শীতবস্ত্র বিতরণ শেষে ফাউন্ডেশনের চেয়ারম্যানের পরিবারে জন্য দোয়া করা হয়, দোয়া পরিচালনা করেন সৈয়দ আলী জামে মসজিদের ইমাম মাওঃ মুশাহিদ আলী।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ