সোমবার, জুন ২৪, ২০ ২৪
বিজ্ঞপ্তি
২০ ফেব্রুয়ারী ২০ ২৩
১১:৪৭ পূর্বাহ্ণ

আল কোরআন ওয়াসসুন্নাহ শিক্ষা কেন্দ্রের শিক্ষার্থীদের মধ্যে সম্মাননা প্রদান

আল কোরআন শিক্ষা পরিষদ পরিচালিত প্রধান কিরাআত প্রশিক্ষণ কেন্দ্রের সমাপনী পরীক্ষার ফলাফল প্রকাশ উপলক্ষে আলোচনা সভা, দোয়া মাহফিল ও কৃতি শিক্ষার্থীদের মধ্যে সম্মাননা প্রদান অনুষ্ঠান গত ১৯ ফেব্রুয়ারি রবিবার সন্ধ্যায় নগরীর দরগা মহল্লাস্থ আল কোরআন ওয়াসসুন্নাহ শিক্ষা কেন্দ্রের মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

আল কোরআন ওয়াসসুন্নাহ শিক্ষা কেন্দ্র পরিচালনা কমিটির সভাপতি মোঃ ইয়াহইয়া এর সভাপতিত্বে ও শায়খুল কোররা মাওলানা ক্বারী সিরাজুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়ন সিলেটের সভাপতি মুহাম্মদ আমজাদ হোসাইন, প্রবাসী কমিউনিটি নেতা আব্দুল মুকিত, আখতার হোসেন, মাওলানা আতাউর রহমান বঙ্গী, মাওলানা কারী আারিফ বিল্লাহ আমীর, ইয়ামিন আহমদ চৌধুরী, শিক্ষক হাফিজ এহসানুল হক প্রমুখ।

পবিত্র কুরআন তেলাওয়াতের মাধ্যমে সূচিত অনুষ্ঠানে অভিভাবক ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন। প্রধান কেন্দ্রের সমাপনী পরীক্ষায় জামাতে সনদ (ছাত্রী) এর ১ম হয়েছে তানজিবা মাহজাবিন, ২য় মাহফুজা রহমান বুশরা, ৩য় সুমাইয়া হুসাইন চৌধুরী, জামাতে সনদ (ছাত্র) ১ম হয়েছে শাব্বির আহমদ, ২য় ইকবাল আহমদ ও ৩য় হয়েছে ইজহারুল ইসলাম। অনুষ্ঠানে অতিথিবৃন্দ কৃতি শিক্ষার্থীদের মধ্যে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন।

অনুষ্ঠানে বক্তারা বলেন, মানব জাতির সর্বোত্তম শিক্ষা হচ্ছে মহাগ্রন্থ আল কোরআন। কোরআন শিক্ষা গ্রহণ করলে মানুষের মধ্যে আধ্যাত্মিক শক্তি অর্জন সহ মনে প্রশান্তি আসে। প্রত্যেক শিক্ষার্থীকে জ্ঞান অর্জনের পাশাপাশি আল কোরআন ওয়াসসুন্নাহ শিক্ষা গ্রহণ করতে হবে।

শিক্ষা অর্জনের মাধ্যমে আদর্শ জীবন গঠন করতে ইসলামিক শিক্ষার বিকল্প নেই। বক্তারা বলেন, প্রতিষ্ঠালগ্ন থেকে শিক্ষার্থীদের কোরআনের শিক্ষায় শিক্ষিত করতে আল কোরআন ওয়াসসুন্নাহ শিক্ষা কেন্দ্র বাংলাদেশ কাজ করে যাচ্ছে, তা নিঃসন্দেহে প্রসংশনীয়।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ