শনিবার, এপ্রিল ২০ , ২০ ২৪
বিজ্ঞপ্তি::
১ মার্চ ২০ ২৪
৮:৩৭ অপরাহ্ণ

রমযান মাসে শ্রমিক ছাটাইর প্রতিবাদে সিলেট হোটেল শ্রমিক ইউনিয়নের বিক্ষোভ মিছিল

দুনিয়ার মজদুর এক হও, ঐক্যই শক্তি, আন্দোলনে মুক্তি, এই শ্লোগানে সিলেট জেলা হোটেল শ্রমিক ইউনিয়ন এর বাবুর্চি ও কারীগর কমিটির উদ্যোগে আমরা চাই জীবনের নিরাপত্তা, চাকুরীর নিশ্চয়তা ও অধিকার প্রতিষ্ঠা ও রমযান মাসে শ্রমিক ছাটাই এর প্রতিবাদে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার ১লা মার্চ বিকালে নগরীর তালতলাস্থ সংগঠনের জেলা কার্যলয়ে সামন থেকে মিছিলটি শুরু হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে গিয়ে এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে সিলেট জেলা হোটেল শ্রমিক ইউনিয়নের বাবুর্চি ও কারীগর কমিটির যুগ্ম আহবায়ক মো: দিলোয়ার হোসেন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম সফর আলী খাঁন এর পরিচালনায়, সমাবেশ প্রধান অতিথি হিসাবে উপস্থিত বক্তব্য রাখেন, সিলেট জেলা হোলেট শ্রমিক ইউনিয়নের উপদেষ্ঠা এস এম নুরুল হুদা সালেহ, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত বক্তব্য রাখেন, সিলেট জেলা হোলেট শ্রমিক ইউনিয়নের উপদেষ্ঠা মো: নুরুল ইসলাম মকবুল, এসময় আরোও বক্তব্য রাখেন, সিলেট জেলা হোটেল শ্রমিক ইউনিয়নের সহ সভাপতি ইউসুফ জামিল, জেলা সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম উজ্জল।

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, মো: বিল্লাল হোসেন,মো: হাসান মিয়া, মাজেদুল ইসলাম সুমন, সেজওয়ান, মো: আব্দুল রাজ্জাক, মো: মতিন, সাগর বিশ্বাসসহ বিভিন্ন নেতৃবৃন্দ প্রমুখ।

সমাবেশে বক্তারা বক্তব্য বলেন, রমজান মাসে হোটেল শ্রমিক শ্রমজীবী খেটে খাওয়া মেহনতী রোজাদার সাধারণ মানুষের কথা চিন্তা করে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যর সহ সকল পণ্যের দাম কমিয়ে সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে রাখার ও রমজান মাসে হোটেল শ্রমিক ছাটাঁই বন্ধ করার দাবী জানানো হয়।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ