শুক্রবার, ডিসেম্বর ২, ২০ ২২
স্টাফ রিপোর্ট::
১৯ নভেম্বর ২০ ২২
৭:৪৭ অপরাহ্ণ

বিএনপি খেলা শুরু করলে মুজিব কোর্ট পরা কোন লোক থাকবে না দেশে

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের ‘খেলা হবে’ মন্তব্যর প্রেক্ষিতে বিএনপি সিলেটে বিভাগীয় গণসমাবেশ পুলিশকে রেখে খেলতে নামার আহ্বান জানিয়েছেন নেতারা। আজ শনিবার সিলেটের আলিয়া মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত বিএনপির বিভাগীয় সমাবেশে বক্তারা এমন আহ্বান জানান।

বিএনপির কেন্দ্রিয় কমিটির সদস্য মিজানুর রহমান চৌধুরী বলেন, ‘ওয়াবেদুল কাদের সাহেব কথায় কথায় বলেন খেলা হবে, খেলা হবে। আমরাও বলতে চাই খেলা হবে।’ ওবায়েদুল কাদেরকে উদ্দেশ্য করে তিনি বলেন, ‘আপনারা পুলিশকে রেখে খেলতে আসেন। দুই ঘন্টাও টিকতে পারবেন না। বিএনপি এখনো খেলা শুরু করেনি।

বিএনপি খেলতে শুরু করলে দেশে মুজিব কোর্ট পরা কোন লোক থাকবে না।’ বিএনপির কেন্দ্রেীয় কমিটির সদস্য ও সিলেট জেলা বিএনপির সাবেক সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম বলেন, ‘এই সরকারের দিন শেষ। তারা এখন পালিয়ে যাওয়ার পরিকল্পনা করছে। কিন্তু পালাতে দেওয়া হবে না তাদের ’।

বিএনপির কেন্দ্রীয় নেত্রী শাম্মি আক্তার বলেন, ‘১০ ডিসেম্বর আমরা ঢাকা শহরে আসছি। কোন ধানাইপানাই চলবে না। ক্ষমতা ছাড়েন। না হলে ক্ষমতা থেকে নামানো হবে টেনে। ’ মহানগর বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম জালালী পংকী বলেন, ‘সিলেট থেকে সরকার পতন আন্দোলন শুরু হলো। ডিসেম্বরে বিজয়ের মাসেই আমরা সরকারের পতন চাই।’

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ