রবিবার, মার্চ ৩, ২০ ২৪
তিতাস (কুমিল্লা) প্রতিনিধি::
১১ ফেব্রুয়ারী ২০ ২৪
৬:৩১ অপরাহ্ণ

তিতাসের বাতাকান্দি উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষ্যে দোয়া মাহফিল

কুমিল্লার তিতাসের বাতাকান্দি সরকার সাহেব আলী আবুল হোসেন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষ্যে বার্ষিক মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার সকালে বাতাকান্দি সরকার সাহেব আলী আবুল হোসেন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষ্যে বার্ষিক মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে ভিডিও কলের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্য রাখেন কুমিল্লা উত্তর জেলা আ.লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক এবং বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.পারভেজ হোসেন সরকার।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মোখলেছুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক যুগ্ম-আহবায়ক ও বলরামপুর ইউপি চেয়ারম্যান মো.নুর নবী, স্কুল ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য মো.আরিফুর রহমান, তোফায়েল সিকদার,বাবুল ভূইয়া,  মনির হোসেন, শিক্ষক প্রতিনিধি মো.মামুনুর রশিদ মামুন, শাহজামান শুভ ও মহিলা শিক্ষক প্রতিনিধি মোসামৎ রোকেয়া আক্তার প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন স্কুলের অন্যান্য শিক্ষক- শিক্ষার্থী ও অভিভাবক এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ