শনিবার, ফেব্রুয়ারী ২৪, ২০ ২৪
বিজ্ঞপ্তি::
১৮ মার্চ ২০ ২৩
৮:৫৪ অপরাহ্ণ

সিলেট ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের ফ্যামিলি ডে অনুষ্ঠিত

সিলেটের ফটো সাংবাদিকতার একমাত্র প্রতিষ্ঠান বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির বার্ষিক ফ্যামিলি ডে-২০২৩ অনুষ্ঠিত হয়েছে। এ ফ্যামিলি ডে ঘিরে শনিবার দিনভর উচ্ছ্বাস আর আনন্দে ভরে উঠে শিবগঞ্জস্থ চাখুম গার্ডেনিং রেস্টুরেন্ট প্রাঙ্গণ।

চাখুম গার্ডেনিং রেস্টুরেন্ট প্রাঙ্গণে পৌঁছার পর সকাল সাড়ে ১০টায় দিনব্যাপী এই আয়োজনের উদ্বোধন ঘোষণা করেন এসোসিয়েশনের সভাপতি শেখ আশরাফুল আলম নাসির। এসোসিয়েশনের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আবু বকরের সঞ্চালনায় ও এসোসিয়েশনের সভাপতি শেখ আশরাফুল আলম নাসিরের সভাপতিত্বে এসোসিয়েশনের আনন্দঘন এই কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বারাকা পাওয়ার লিমিটিডের চেয়ারম্যান ও দৈনিক সিলেট মিরর’ পত্রিকার প্রকাশক ফয়সল আহমদ চৌধুরী ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির সাধারন সম্পাদক আশকার ইবনে আমিন লস্কর রাব্বি। প্রধান অতিথির বক্তব্যে ফয়সল আহমদ চৌধুরী বলেন, ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিলেটের সদস্য ও তাদের পরিবারের সদস্যদের নিয়ে একদিনের এমন কর্মসূচি বিনোদনের চমৎকার আয়োজন।

ফটো সাংবাদিকরা কঠোর পরিশ্রমের মাধ্যমে দেশ ও সমাজের বাস্তব চিত্র তুলে ধরেন, ছবি থেকে দেশের চিত্র সর্বস্তরের মানুষের কাছে ফুটে উঠে। তিনি বলেন, ফটো সাংবাদিকরা সব সময় মাঠে ময়দানে কাজ করার কারনে তারা পরিবারে সময় দিতে পারেন না। এই ফ্যামেলি ডে’র মাধ্যমে পারিবারিক বন্ধন সূদৃঢ় হয়।

পরে ক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আবু বকরের পরিচালনায় শিশুদের বাস্কেটবল, মিউজিক্যাল চেয়ার, মহিলাদের সুই-সুতা খেলা এবং এসোসিয়েশনের সদস্যদের বল নিক্ষেপ খেলা অনুষ্ঠিত হয়। শেষ পর্বে বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির সদস্য ও তাদের ছেলে-মেয়েরা এবং সিলেটের খ্যাতিমান শিল্পি শিব্বির আহমদ গান পরিবেশন করেন।

প্রতিযোগিতায় বিজয়ী শিশু, সদস্যদের স্ত্রী ও সদস্যদের মধ্যে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি ফয়সল আহমদ চৌধুরী, এসোসিয়েশনের সভাপতি শেখ আশরাফুল আলম নাসির, সাধারন সম্পাদক আশকার ইবনে আমিন লস্কর রাব্বি, সিনিয়র সহসভাপতি মো: দুলাল হোসেন, কোষাধক্ষ্য শাহিন আহমদ, কার্যনীর্বাহী সদস্য আব্দুল বাতিন ফয়সল, সদস্য নাজমুল কবির পাবেল, শাহ মো: কয়েছ আহমদ ও এস সুটন সিংহ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন এসোসিয়েশনের সহ সাধারন সম্পাদক শেখ আবদুল মজিদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক এসএম রফিকুল ইসলাম সুজন, সদস্য জাবেদ আহমদ, রত্না আহমেদ তামান্না, নূরুল ইসলাম (২), হুমায়ূন কবির লিটন, এইচ এম শহীদুল ইসলাম, শিপন আহমদ, রেজা রুবেল, সুব্রত দাস, এটি এম তুরাব, পল্লব ভট্টাচার্য, আনোয়ার হোসেন, মো: আব্দুল খালিক, আজমল আলী, মামুন হোসেন।

ফেইসবুক কমেন্ট অপশন
এই বিভাগের আরো খবর
পুরাতন খবর খুঁজতে নিচে ক্লিক করুন


আমাদের ফেসবুক পেইজ